মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে নবজাতক চুরি

নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে একটি নবজাতক চুরির অভিযোগ উঠেছে ।
শনিবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ড থেকে নবজাতক চুরির এ ঘটনা ঘটে।
এর আগে, শুক্রবার সকাল ৭টার দিকে কোম্পানীগঞ্জে মুছাপুর ইউনিয়নের সাইফুল ইসলাম’র স্ত্রী স্ত্রী লুৎফুন নাহার (২০) একটি পুত্র সন্তান জন্ম দেন।

নবজাতক শিশুর পিতা এ ঘটনায় সুধারাম থানায় অভিযোগ করেছেন। তবে এখন পর্যন্ত চুরি হওয়া শিশুটির কোন খোঁজ মিলেনি।

নবজাতক শিশুর বাবা সাইফুল ইসলাম কান্না জড়িত কন্ঠে জানান, তার স্ত্রীর প্রসব বেদনা শুরু হলে গত বুধবার তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালের গাইনী ওয়ার্ডে ভর্তি করানো হয়। শুক্রবার সকাল আনুমানিক ৭টার দিকে তার স্ত্রী একটি পুত্র সন্তানের জন্ম দেন। পরে জন্ম নেওয়া শিশুকে আমরা চাইলে নার্স ও আয়া ছলছুতায় ওজর করা শুরু করে। ঘণ্টা খানেক পর আমাদের বলা হয় মৃত নবজাতক হয়েছে। তারপরে মৃত শিশু দেখতে চাইলে তারা মৃত শিশুর দেহও দেখাতে পারেনি। সর্বশেষ আমাদের নবজাতক শিশুকে ফিরে পেতে হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বহুবার গিয়েও কোন ফল পাইনি।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মোহাম্মদ আব্দুল আজিম বলেন, বিষয়টি খতিয়ে দেখছি, এ বিষয়ে এক্ষুনি কিছু বলা যাচ্ছে না। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন এ ঘটনায় অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, নবজাতক চুরির ঘটনায় চুরি হওয়া নবজাতকের বাবা মৌখিক ভাবে থানায় অভিযোগ করেছেন। রোববার পুলিশ তদন্ত করে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: