শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

সোনাইমুড়ীতে জনতার গণপিটুনিতে ছিনতাইকারী আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর সোনাইমুড়ীতে জনতা গণপিটুনি দিয়ে ২জন ও পুলিশ অভিযান চালিয়ে ১জনসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার ৮ নং সোনাপুর ইউপির সোনাপুর কোট বাড়িয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক কৃতরা হলো হীরাপুর গ্রামের শুক মিয়ার ছেলে শাওন, পশ্চিম দৌলতপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আবদুল কাদের ও হীরাপুর গ্রামের আবদুল লতিফের ছেলে আহমেদ ফয়েজ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রী বেশে ছিনতাইকারী শাওন বজরা দীঘিরজান হইতে একটি অটো রিক্সা ভাড়া করে সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পথিমধ্যে সহযোগী কাদের, আহমেদ ফয়েজ সহ আরো ৩জন ঐ অটোতে উঠে সোনাপুর কোটবাড়িয়া মাছ কবিরের বাড়ির দক্ষিণ পাশে পৌঁছলে অটো চালক বজরা চৌকিদার বাড়ির সামছুল আলমের ছেলে খোরশেদ আলমকে মারধর করে এক পর্যায়ে জবাই করার জন্য রাস্তার উপর শোয়াইলে সে কৌশলে প্রাণভিক্ষা ছেয়ে শেষ রক্ষা পায়। ছিনতাইকারীরা অটো রিক্সাটি ছিনিয়ে নিয়ে কিছুদূর যাওয়ার পর চালক খোরশেদ চিৎকার করলে আশ পাশের লোকজন ২ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনী দেয়।

এ সময় সোনাইমুড়ী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে শাওন ও ফয়েজকে থানায় নিয়ে আসে। শাওন এর স্বীকারোক্তি অনুযায়ী কাদেরকে তার বাড়ি থেকে আটক করা হয়। শাওন সহ উল্লেখিত অপরাধীরা দীর্ঘদিন থেকে চুরি ছিনতাইসহ একাধিক ঘটনায় জড়িত থাকায় তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় আরো মামলা রয়েছে বলে জানা যায়। এ বিষয়ে সোনাইমুড়ী থানায় অটো চালক খোরশেদ আলম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলা করেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: