বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

সোনাইমুড়ীতে জনতার গণপিটুনিতে ছিনতাইকারী আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর সোনাইমুড়ীতে জনতা গণপিটুনি দিয়ে ২জন ও পুলিশ অভিযান চালিয়ে ১জনসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার ৮ নং সোনাপুর ইউপির সোনাপুর কোট বাড়িয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটক কৃতরা হলো হীরাপুর গ্রামের শুক মিয়ার ছেলে শাওন, পশ্চিম দৌলতপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আবদুল কাদের ও হীরাপুর গ্রামের আবদুল লতিফের ছেলে আহমেদ ফয়েজ। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যাত্রী বেশে ছিনতাইকারী শাওন বজরা দীঘিরজান হইতে একটি অটো রিক্সা ভাড়া করে সোনাপুর বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পথিমধ্যে সহযোগী কাদের, আহমেদ ফয়েজ সহ আরো ৩জন ঐ অটোতে উঠে সোনাপুর কোটবাড়িয়া মাছ কবিরের বাড়ির দক্ষিণ পাশে পৌঁছলে অটো চালক বজরা চৌকিদার বাড়ির সামছুল আলমের ছেলে খোরশেদ আলমকে মারধর করে এক পর্যায়ে জবাই করার জন্য রাস্তার উপর শোয়াইলে সে কৌশলে প্রাণভিক্ষা ছেয়ে শেষ রক্ষা পায়। ছিনতাইকারীরা অটো রিক্সাটি ছিনিয়ে নিয়ে কিছুদূর যাওয়ার পর চালক খোরশেদ চিৎকার করলে আশ পাশের লোকজন ২ ছিনতাইকারীকে আটক করে গণপিটুনী দেয়।

এ সময় সোনাইমুড়ী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে শাওন ও ফয়েজকে থানায় নিয়ে আসে। শাওন এর স্বীকারোক্তি অনুযায়ী কাদেরকে তার বাড়ি থেকে আটক করা হয়। শাওন সহ উল্লেখিত অপরাধীরা দীর্ঘদিন থেকে চুরি ছিনতাইসহ একাধিক ঘটনায় জড়িত থাকায় তাদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় আরো মামলা রয়েছে বলে জানা যায়। এ বিষয়ে সোনাইমুড়ী থানায় অটো চালক খোরশেদ আলম বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে একটি ছিনতাইয়ের মামলা করেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: