বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও শ্বাসরুদ্ধকর জয়, ৭ বছর পর ভারতের বিপক্ষে সিরিজ বাংলাদেশের নয়াপল্টনে সরব বিএনপি নেতাকর্মীরা, সতর্ক অবস্থানে পুলিশ নয়াপল্টনে সমাবেশ করলে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় ব্যাংক থেকে ধার প্রথম দিনই ৪ হাজার কোটি টাকা নিলো পাঁচ ইসলামী ব্যাংক সংঘাত নয়, আমরা সমঝোতায় বিশ্বাসী: প্রধানমন্ত্রী কর্মক্ষেত্রে মানসিক নির্যাতনের শিকার ৫৮ কোটি মানুষ আবারও ট্রোলের শিকার জ্যাকুলিন বেগমগঞ্জের দুর্গাপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস) এর এক দশকে পদার্পণ বিএনপির মনোনয়ন বাণিজ্যের কথা ‘ফাঁস করলেন’ প্রধানমন্ত্রী

মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় শহরের লঞ্চঘাট এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলার ৬ টি থানার একযোগে বিট পুলিশিং সমাবেশ উদ্বোধন করা হয়।

সমাবেশে নারী ধর্ষণ,নিপীড়ণ ও নির্যাতনেরর বিরোধীতা করে এবং নিরাপত্তা নিশ্চিতের দাবী জানানো হয়। এছাড়াও বিগত সময় দেশ ব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

নারী ধর্ষণসহ যে কোন অপরাদ ওও অপরাধীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সব সময় সোচ্চার দাবী করে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন পিপিএম।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দার আশফাকুজ্জামান,মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব,হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবির কুপার গাঙ্গুলি, কমিউনিটি পুলিশিং এর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ কাদের মোল্লা,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল,জেলা জজকোর্টোর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের স্পেশিয়াল পিপি এ্যাডভোকেট লাবলু মোল্লা, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল ,মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, কাউন্সিলর মকবুল হোসেন,নারী কাউন্সিলর নার্গিস আক্তারসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি