শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি :: মুন্সীগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ টায় শহরের লঞ্চঘাট এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় জেলার ৬ টি থানার একযোগে বিট পুলিশিং সমাবেশ উদ্বোধন করা হয়।

সমাবেশে নারী ধর্ষণ,নিপীড়ণ ও নির্যাতনেরর বিরোধীতা করে এবং নিরাপত্তা নিশ্চিতের দাবী জানানো হয়। এছাড়াও বিগত সময় দেশ ব্যাপী নারী ধর্ষণের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।

নারী ধর্ষণসহ যে কোন অপরাদ ওও অপরাধীদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সব সময় সোচ্চার দাবী করে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন পিপিএম।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিচুর রহমানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) খন্দার আশফাকুজ্জামান,মুন্সীগঞ্জ পৌর মেয়র হাজী ফয়সাল বিপ্লব,হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবির কুপার গাঙ্গুলি, কমিউনিটি পুলিশিং এর জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ কাদের মোল্লা,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল,জেলা জজকোর্টোর নারী ও শিশু নির্যাতন দমন আদালতের স্পেশিয়াল পিপি এ্যাডভোকেট লাবলু মোল্লা, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসির উদ্দিন উজ্জ্বল ,মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আরিফ উল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সোনিয়া হাবিব লাবনী, কাউন্সিলর মকবুল হোসেন,নারী কাউন্সিলর নার্গিস আক্তারসহ আরো অনেকে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: