সোমবার, ২০ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

মেঘনায় অবৈধভাবে মাটি ভরাটের প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

মেঘনা উপজেলা প্রতিনিধি :: কুমিল্লা মেঘনা উপজেলা আজ ১৯ অক্টোবর ২০২০ সকাল ১১টায় মেঘনা হোমনা হাইওয়ে সড়কের হতে দূরলবদী সড়কের উত্তর পাশে বিদ্যমান খাল-নালা অবৈধভাবে পানি বন্ধ করে মাটি ভরাট করার কারণে সৃষ্ট জলাবদ্ধতা অপসারণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত দূলপদী, ঠাকুর কান্দী, লক্ষনখোলা প্রায় ৭/৮টি গ্রামের ক্ষতিগ্রস্ত কৃষকদের পক্ষে সাবেক যুবলীগের আহবায়ক মুজিবুর রহমান মুজিব ও কুমিল্লা জেলা উত্তরের স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ইটালি নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে লিখিত আবেদন উপজেলা নির্বাহী অফিসার এর নিকট আইনানুগ ব্যবস্থা চেয়ে লিখিত আবেদনের উল্লেখ করেন যে, উল্লেখিত গ্রামের প্রায় দুই শতাধিক এখন বর্তমানে জলাবদ্ধতার জলাবদ্ধতার কারণে শীত মৌসুমের শস্য ও অন্যান্য কাঁচামালের শাকসব্জি চাসের ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে।

স্মারকলিপিতে উল্লেখ উপজেলার কাশিপুর গ্রামের আলমাস আলী এর ছেলে মুজিবুর রহমান এই জায়গাটি ভরাট করেন। এই বিষয়ে বিবাদী মজিবুর রহমান বলেন এই জায়গা আমার রেকর্ডকৃত জায়গা আমাদের নিজস্ব সম্পত্তি আমরাও করেছি অবৈধভাবে নয়।

উপজেলা নির্বাহি অফিসার প্রবীর কুমার রায় বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওযা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: