বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

প্রকাশ পেল দিদার খানের ‘ভালোবাসি শুধু তোমায়

নিউজ ডেস্ক :: নতুন প্রজন্মের সম্ভাবনাময় কণ্ঠশিল্পী দিদার খান। ২০১৫ সালে প্রকাশ করেন তার প্রথম মৌলিক গান ‘তুমি যেওনা দূরে’। গানটি প্রকাশের পর ভালই সাড়া পেয়েছিলেন। ‍এরই ধারাবাহিকতায় তিনি প্রকাশ করলেন তার ১১তম মৌলিক গান।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান প্রোটিউন এর ব্যানারে এমআর মিউজিক বিডি-এর ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে।

গানটির কথা ও সুর শিল্পী নিজেই করেছেন। ‍আর সঙ্গীত আয়োজন করেছেন জামান। মিউজিক ভিডিওতে দিদার খানের সঙ্গে মডেল হয়েছেন কবিতা। ‍এটি নির্মাণ করেছেন ইয়াসিন বিন আরিয়ান।

দিদার খান জানান, এটি আমার ১১তম মৌলিক গান। গানটি আমার অনেক পছন্দের। অনেক সুন্দর মিউজিক করেছেন জামান ভাই। আমি গানটি নিয়ে অনেক আশাবাদী। আশা করি আমার এই গানটি সবারই ভাল লাগবে।

২০১৬ সালে প্রোটিউন এর ব্যানারে প্রকাশিত হয় ‘এক জীবনে’ ‘রঙিন মন’ শিরোনামের দুটি গান। ‍এরপর ২০১৭ সালে বাসুদেবের সঙ্গীতায়োজনে সুরঞ্জলি ব্যানারে প্রকাশিত হয় ‘প্রেমের সময় প্রেম’ একক এলবাম। ‍আর ২০১৮ সালে সিএমবির ব্যানারে প্রকাশিত হয় ‘নেশা’ গানটি। ‍‍এবছর ‘তোমার হাসি’ শিরোনামের একটি গান প্রোটিউন এর ব্যানারে এবং ফিল্ম আর্ট ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়।

উল্লেখ্য, কুমিল্লার সন্তান দিদার খান ২০১০ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত কুমিল্লা শিল্পকলা একাডেমীতে সংগীতের ওপরে শিক্ষা গ্রহণ করেন। এরপর তিনি বিশিষ্ট সুরকার ও সঙ্গীত পরিচালক বাসুদেব ঘোষের কাছ থেকে সংগীতের উপর শিক্ষা গ্রহণ করেন। ২০১৭ এবং ২০১৮ সালে ছায়ানটের লোকসংগীতের উপর শিক্ষা গ্রহণ করেন তিনি। বর্তমানে দিদার খান ওস্তাদ জিল্লুর রহমান বাবুর কাছ থেকে প্রতিনিয়ত তালিম নিচ্ছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: