বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

আজ সিঙ্গাপুর থেকে ফিরছেন ফারুক

নিউজ ডেস্ক :: সিঙ্গাপুর থেকে চিকিৎসা নিয়ে দেড় মাস পর ঢাকায় ফিরছেন সংসদ সদস্য ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক। শারীরিকভাবে সুস্থ বোধ করায় আজ বৃহস্পতিবার বাংলাদেশ বিমানের সাড়ে ৩টার এক ফ্লাইটে দেশে ফিরছেন তিনি। তার সঙ্গে স্ত্রী ফারহানা ফারুকও আসছেন।

জ্বর নিয়ে দেশের একাধিক হাসপাতাল ঘুরে উন্নত চিকিৎসার জন্য সেপ্টেম্বরের মাঝামাঝির দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গিয়েছিলেন এই অভিনেতা।

এ বিষয়ে ফারুক বলেন, ‘সবার দোয়ায় আমি এখন মোটামুটি সুস্থ। আপাতত কিছুদিন বিশ্রামে থাকতে হবে। সবার কাছে দোয়া চাইছি।’

এর আগে জ্বর নিয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতাল ও এভারকেয়ার হাসপাতাল ঘুরে রোগ শনাক্ত না হওয়ায় সিঙ্গাপুরে উড়াল দিয়েছিলেন তিনি। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার পরীক্ষা-নিরীক্ষায় যক্ষ্মা ধরা পড়েছিল বলে জানান ফারুক।

এক সময়ে জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: