শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

নারায়ণগঞ্জে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক :: নারায়ণগঞ্জ বন্দরে ১২ বছরের এক মানসিক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে কামাল (২৭) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ নভেম্বর) দিবাগত রাতে অভিযুক্ত কামালকে বন্দর উপজেলার কল্যান্দী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত কামাল বরিশাল জেলার আগৈলঝাড়া থানার মৃত সেকান্দার ব্যাপারীর ছেলে। সে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের বাড়িতে ভাড়া থাকত।

নির্যাতিত শিশুটির বাবা জানান- তিনি একজন রিক্সাচালক। তিনি কল্যান্দী এলাকায় তার মেয়ে ও ছোট বোনসহ দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। তিনি আরও জানান- অভিযুক্ত কামাল তার মেয়েকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলো। এরই জেরে গত ৩ নভেম্বর সন্ধ্যায় শিশুটির বাবা ও তার বোন বাড়িতে না থাকায় কামাল তাকে নানা প্রলোভন দেখিয়ে কল্যান্দী শাহাবুদ্দিন খন্দকারের আমবাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

পরে শিশুটির পরিবারের পক্ষ থেকে সরকারি সেবা হটলাইনে (৯৯৯) কল করলে বন্দর থানা পুলিশ কামালকে তার ভাড়াটে বাড়ি থেকে গ্রেফতার করে।

এ ব্যাপারে বন্দর থানায় নারী ও শিশু দমন আইনে একটি মামলা করা হয়েছে। এ ঘটনায় ভিকটিমকে ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ বিষয়ে বন্দর থানার ওসি ফরখুউদ্দিন ভূইয়া জানান, এ ঘটনায় বন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: