বুধবার, ১৯ Jun ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

রামগতিতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মো. জসিম উদ্দিন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার ভোর রাতে উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর এলাকার নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নিহত জসিম ওই এলাকার আব্দুল অদুদ মেস্তরীর ছেলে। তিনি স্থানীয় খায়েরহাট বাজারের ব্যবসায়ী ছিলেন।

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশিস মজুমদার জানান, গত ১০-১২ দিন ধরে জসিম জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এক সপ্তাহ আগে তিনি স্থানীয় এক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের কাছে চিকিৎসার জন্য যান।

করোনা উপসর্গ দেখে ওই সময় চিকিৎসক তাকে করোনা পরীক্ষার পরামর্শ দিলেও তিনি তা করেননি। পরে রবিবার ভোর রাতে শ্বাসকষ্ট বেড়ে জসিমের মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য জসিমের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় ওই যুবকের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: