বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৫ অপরাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

রামগতিতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু, বাড়ি লকডাউন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রামগতিতে জ্বর-সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে মো. জসিম উদ্দিন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার ভোর রাতে উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর এলাকার নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নিহত জসিম ওই এলাকার আব্দুল অদুদ মেস্তরীর ছেলে। তিনি স্থানীয় খায়েরহাট বাজারের ব্যবসায়ী ছিলেন।

রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশিস মজুমদার জানান, গত ১০-১২ দিন ধরে জসিম জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এক সপ্তাহ আগে তিনি স্থানীয় এক উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের কাছে চিকিৎসার জন্য যান।

করোনা উপসর্গ দেখে ওই সময় চিকিৎসক তাকে করোনা পরীক্ষার পরামর্শ দিলেও তিনি তা করেননি। পরে রবিবার ভোর রাতে শ্বাসকষ্ট বেড়ে জসিমের মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য জসিমের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম।

রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সোলাইমান জানান, এ ঘটনায় ওই যুবকের বাড়ি লকডাউন করে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি