বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩ অপরাহ্ন

শিরোনাম
আফগান ক্রিকেটে তালেবানের সার্কাস কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর

নোয়াখালীতে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনছারির মতবিনিময়

নোয়াখালী থেকে ইয়াকুব নবী ইমন :: নোয়াখালীর বেগমগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান আনছারির মতবিনিময় করেছেন। গতকাল সন্ধায় নোয়াখালী টিভি সাংবাদিক ফোরাম কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় টিভি সাংবাদিক ফোরামের সভাপতি মানিক ভূ্ইঁয়া, কার্যকরী সভাপতি মিজানুর রহমান, বাংলা টিভির নোয়াখালী প্রতিনিধি ইয়াকুব নবী ইমন, আরটিভির নোয়াখালী প্রতিনিধি মনির হোসেনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেট্টনিক্স মিডিয়ার সংবাদকর্মী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান আনছারি বেগমগঞ্জকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগীতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি