শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১২ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

গাজীপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

গাজীপুর থেকে মানিক সরকার :: গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৃষ্টি ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে সাদা ছড়ি, হুইল চেয়ার ও বস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার গাজীপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক এস.এম আলমগীর হোসেনের পরিচালনায় ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী আলীম উদ্দিন বুদ্দিন, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বদরুল আলম পাশা, ইকবাল মাষ্টার, আবুল কাশেম মন্ডল, রাহাত খান, রবিউল ইসলাম রবি, কোনাবাড়ী থানা যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন, কাউলতিয়া থানা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন বাদল, গাছা থানা যুবলীগ নেতা রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, পূবাইল থানা যুবলীগ নেতা আমিনুল ইসলাম চেয়ারম্যান, গাছা থানা যুবলীগ নেতা জুয়েল মন্ডল, শেখ আব্দুল আলীম, গাজীপুর সদর থানা যুবলীগ নেতা ছোবহানুর রহমান ছোবহান, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা সোহেল রানা, পশ্চিম থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা ও গাজীপুর মহাগর যুবলীগ নেতা হারুন অর রশীদ প্রমুখ।

আলোচনা সভা শেষে গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শারীরিক প্রতিবন্ধী ১০জনের মধ্যে হুইল চেয়ার, দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ৫০টি সাদা ছড়ি ও ৫০ জনের মধ্যে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য- সকাল সাড়ে ৬ টার দিকে দলিয় ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয় এবং জাতির জনকের প্রতিকৃতিতে জানানো হয় ফুলেল শ্রদ্ধাঞ্জলি। এ ছাড়াও শেখ ফজলুল হক মণির প্রতিকৃতিতেও জানানো হয় শ্রদ্ধা।

অনুষ্ঠানে কামরুল আহসান রাসেল বলেন- বহু চড়াই উৎরাই পার হয়ে এবং লড়াই সংগ্রামের মাধ্যমে দীর্ঘ ৪৮ বছরে পদার্পন করেছে যুবলীগ। তিনি আরো বলেন- বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে দেশকে ডিজিটাল সোনার বাংলা গড়ার জন্য যুবলীগ ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠান শেষে গাজীপুর মহানগর যুবলীগ আহবায়ক আলহাজ¦ মোঃ কামরুল আহসান সরকার রাসেল জেলা শহরের কাজী আজিম উদ্দিন বিশ^বিদ্যালয় কলেজ ক্যাম্পাসে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপন করেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি