বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

কালিয়াকৈরে ট্রাক ও সিএনজির সংঘর্ষে নিহত-১ আহত-৪

কালিয়াকৈর প্রতিনিধি :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আমতলী এলাকায় বৃহস্পতিবার সকালে ট্রাক ও সিএনজির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষের ঘটনায় সরকারী কলেজের এক দপ্তরি নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ চারজন। ঘটনার পর চালক ও সহযোগী তাদের ট্রাক নিয়ে পালিয়ে গেছে।

নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার বহেড়াতলী এলাকার আনার উদ্দিনের ছেলে রহুল আমিন (৩৫)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের দপ্তরি ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রহুল আমিন বৃহস্পতিবার সকালে সিএনজি যোগে তার কর্মস্থল উপজেলার চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে যাচ্ছিলেন। এসময় ওই সিএনজিতে আরো তিনজন যাত্রী ছিলেন। যাওয়ার পথে ওই সিএনজিটি সকাল ৮টার দিকে কালিয়াকৈর-ফুলবাড়িয়া আঞ্চলিক সড়কের উপজেলার আমতলী এলাকায় পৌছলে অসাবধানতা বসত একটি ট্রাক ঘুরানোর চেষ্টা করলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থলে রহুন আমিন মারা যান। পরে এলাকাবাসী আহত আসাদুজ্জামান (৩৫), তার স্ত্রী শিখা বেগম (২৫) ও দুই বছরের ছেলে আয়ান এবং সিএনজি চালক আবু তাহেরকে (৪৫) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এছাড়া ওই ঘটনার পর চালক কৌশলে তার ট্রাক নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে।

কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, ট্রাক ও সিএনজি সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া চালক ও সহযোগীরা তাদের ট্রাক নিয়ে পালিয়ে গেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: