মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নোয়াখালীতে মাস্ক না পরার কারণে মামলা ও জরিমানা

নোয়াখালী থেকে মোঃ আবদুল আজিজ :: নোয়াখালীতে নয়টি উপজেলায় একযোগে নো মাস্ক নো সার্ভিস শ্লোগানে মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময় মাস্ক না পরার কারণে জেলা শহর মাইজদী বাজারে ৬৫ মামলায় ৩০ হাজার টাকা জরিমানা এবং ১টি প্রতিষ্ঠানকে ৩ দিনের জন্য সিলগালা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত করোনা ভাইরাসের সেকেন্ড ওয়েভ মোকাবেলায় মাস্ক পরিধান নিশ্চিত করণের লক্ষ্যে জেলার এ কর্মসূচি পালন করা হয়।

নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান মুঠোফোনে এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো জানান, একটি দোকানে মালিক ও কর্মচারী মাস্ক ব্যবহার না করে প্রতিষ্ঠান পরিচালনা করছে দেখে ৩দিনের জন্য দোকানটি সিলগালা করে দেওয়া হয়েছে। এ ছাড়াও মাস্ক পরিধান না করায় ৬৫ মামলায় ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

মাস্ক বিতরণ কার্যক্রমে অংশ গ্রহণ করেন, নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম খান, পুলিশ সুপার মো. আলমগীর হোসেনসহ ৩২জন ম্যাজিস্ট্রেট।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: