শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

নরসিংদীতে আওয়ামী লীগ নেতা মাহফুজুল হক টিপু শিক্ষার্থীদের এ্যাসাইনম্যান্ট ফি দিয়ে দিলেন

মোঃ রাসেল মিয়া :: পলাশ উপজেলার চলনা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক এ্যাসাইনমেন্ট এর টাকা পরিশোধ করে দিয়েছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ্ব মাহফুজুল হক টিপু।

তিনি গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের কাছ থেকে এ্যাসাইনমেন্ট এর ফি না নেওয়ার নির্দেশ প্রদান করে এই ক্ষেত্রে যত টাকা খরচ হয়েছে তার সকল টাকা তিনি ব্যক্তিগত ভাবে পরিশোধ করার ঘোষনা দেন।

জানা যায় করোনা মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সরকার শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক এ্যাসাইনম্যান্ট তৈরী করে বাড়ীতে লেখা পড়া ও পরীক্ষার ব্যবস্থা করেছেন। ফলে স্কুল থেকে সকল বিষয়ের এ্যাসাইনম্যান্ট নিতে শ্রেনী ভিত্তিক শিক্ষার্থী প্রতি শতাধিক টাকা লেগে যায়। কিন্তু গ্রাম গঞ্জের শিক্ষার্থীদের অভিভাবকরা এই টাকা প্রদান করতেও হিমসিম খাচ্ছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: