মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

নরসিংদীতে আওয়ামী লীগ নেতা মাহফুজুল হক টিপু শিক্ষার্থীদের এ্যাসাইনম্যান্ট ফি দিয়ে দিলেন

মোঃ রাসেল মিয়া :: পলাশ উপজেলার চলনা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক এ্যাসাইনমেন্ট এর টাকা পরিশোধ করে দিয়েছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যবসায়ী, সমাজ সেবক আলহাজ্ব মাহফুজুল হক টিপু।

তিনি গতকাল বৃহস্পতিবার (১২ নভেম্বর) বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের কাছ থেকে এ্যাসাইনমেন্ট এর ফি না নেওয়ার নির্দেশ প্রদান করে এই ক্ষেত্রে যত টাকা খরচ হয়েছে তার সকল টাকা তিনি ব্যক্তিগত ভাবে পরিশোধ করার ঘোষনা দেন।

জানা যায় করোনা মহামারির কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় সরকার শিক্ষার্থীদের বিষয় ভিত্তিক এ্যাসাইনম্যান্ট তৈরী করে বাড়ীতে লেখা পড়া ও পরীক্ষার ব্যবস্থা করেছেন। ফলে স্কুল থেকে সকল বিষয়ের এ্যাসাইনম্যান্ট নিতে শ্রেনী ভিত্তিক শিক্ষার্থী প্রতি শতাধিক টাকা লেগে যায়। কিন্তু গ্রাম গঞ্জের শিক্ষার্থীদের অভিভাবকরা এই টাকা প্রদান করতেও হিমসিম খাচ্ছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোহরাব হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: