মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

বেগমগঞ্জ উপজেলার উপ নির্বাচনে চেয়ারম্যান ছয় জনের মনোনয়ন পত্র দাখিল

নোয়াখালী থেকে ইয়াকুব নবী ইমন :: নোয়াখালর বেগমগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ছয় জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। রোববার বিকেলে চার টা পর্যন্ত জেলা নির্বাচন কার্যালয় ও বেগমগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয়ে আওয়ামীলীগ ও বিএনপি থেকে মনোনয়ন প্রাপ্তসহ স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

বেগমগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার বিমলেন্দু কিশোর পাল জানান, মনোনয়নপত্র জমা দানের শেষ দিনে আওয়ামীলীগ প্রার্থী প্রয়াত উপজেলা পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক বাদশার সহধর্মিনী শাহনাজ বেগম, বিএনপি প্রার্থী মঞ্জুরুল আজিম সুমন, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমিনুল হক মুন্না , স্বতন্ত প্রার্থী কবির হোসেন,মফিজুর রহমান ও জোবায়ের হোসেন।

তিনি আরো জানান, মনোনয়ন বাচাইয়ের তারিখ ১৭ নভেম্বর। প্রত্যাহারের শেষ তারিখ ২৩ ও ২৪ নভেম্বর। আগামী ১০ ডিসেম্বর বেগমগঞ্জ উপজেলা পরিষদেও উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টোম্বর বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ওমর ফারুক বাদশা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুতে আসনটি শূন্য হয়। ১৬ টি ইউনিয়ন ও একটি টি পৌরসভা নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার সংখ্যা চার লাখ ১৬ হাজার দুই শত ৩৪ জন। এর মধ্যে পুরুষ দুই লাখ ১৫ হাজার ৯ শত ৯৮ জন এবং নারী ভোটার দুই লাখ ২ শত ৩৬ জন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: