শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে-তথ্য প্রতিমন্ত্রী

নিউজ ডেস্ক :: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, করোনাকালে চাকরিচ্যুত গণমাধ্যমকর্মীদের পুনর্বহালের উদ্যোগ নেয়া হবে। এ ব্যাপারে সংশ্লিষ্ট মালিকপক্ষ ও পেশাজীবী সংগঠনসমূহের সাথে আলোচনা করা হবে। তিনি করোনার কঠিন সময়ে গণমাধ্যম কর্মীদের চাকরিচ্যুত না করতে মিডিয়া হাউজ মালিকদের প্রতি আহ্বান জানান।

তিনি গতকাল বিকেলে রাজধানীর জাতীয় জাদুঘর মিলনায়তনে ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টার (বিজেসি) আয়োজিত ‘করোনায় গণমাধ্যমের লড়াই: চিত্রকর্ম ও আলোকচিত্রে’ শীর্ষক অনুষ্ঠানের সমাপনী দিনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনার বিপদাপন্ন দিনগুলোতে যখন নিকটজনরাও দূরে সরে গিয়েছিলেন, অনকেই শুধু নিজেকে নিয়ে ভেবেছেন তখন বিজেসির কর্মীরা জীবন বাজি রেখে মনুষ্যত্ব ও মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করেছেন। এটি সোনার হরফে লেখা থাকবে। এবং সবার জন্য অনুকরনীয় হয়ে পথ দেখাবে।

সংগঠনের সভাপতি রাহুল রাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন, স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব এনামুল হক, গাজী গ্রুপের ডিএমডি গোলাম মর্তূজা বাপ্পা, শাকের আহমেদ, নূর সাফা জুলহাস, নজরুল কবির, ডা. আশরাফুল হক, ডা. সালেহ মো. তুষার প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: