বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

শিরোনাম
সুবর্ণচরে খামারিদের মাঝে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষণ দেওয়ানগঞ্জে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে বসত বাড়ীতে হামলার অভিযোগ চৌদ্দগ্রামে নিখোঁজের পরদিন বাড়ির পাশের পুকুরে মিলল শিশুর লাশ নেপাল থেকে কমে বিদ্যুৎ চায় বাংলাদেশ, চলছে দর কষাকষি ‘আর্থ-সামাজিক সূচকে অনেক উন্নত দেশের চেয়ে এগিয়ে বাংলাদেশ’ রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণে মৃত বেড়ে ৩ জামালপুরে স্কুলের পাঠদান বন্ধ রেখে ধর্মমন্ত্রীর কর্মী সমাবেশ সুবর্ণচরে গণধর্ষণের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি মো. মিন্টু গ্রেপ্তার গাজীপুরে ৩৯তম আন্ত: জেলা কারাতে প্রতিযোগিতা সম্পন্ন জামালপুরের ফুটবল প্রেমীদের মাতিয়ে গেলেন ব্যারিস্টার সুমন

কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা

নোয়াখালী থেকে মোঃ আবদুল আজিজ :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে একাধিক ফেইক আইডি থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বামনী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল আউয়ালের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রটানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) দুপুর ১টায় আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের পর রোববার রাত ১০টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের নুর হোসেন ম্যানশন থেকে তাকে আটক করে পুলিশ।

আটককৃত, শাহদাত হোসেন সোহাগ (৪৫) উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের নুর ম্যানশনের মৃত নুর হোসেন ওরপে শহীদ উল্যাহ মাষ্টারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে ক্ষুদ্ধ হয়ে অভিযুক্ত সোহাগ ফেসবুকে দীর্ঘদিন থেকে তার আপন চাচাতো বোনের স্বামী প্রভাষক আব্দুল আউয়াল এবং তার পরিবার সম্পর্কে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট অপপ্রচার চালিয়ে হয়রানি করে আসছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা নেওয়া হয়েছে। মামলার আলোকে আসামি সোহাগকে গ্রেফতার করা হয় এবং তার ব্যবহৃত মুঠোফোন জব্দ করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে আটক আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: