রবিবার, ১৬ Jun ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জে তথ্য প্রযুক্তি আইনে এক ব্যক্তি গ্রেফতা

নোয়াখালী থেকে মোঃ আবদুল আজিজ :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে একাধিক ফেইক আইডি থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বামনী ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুল আউয়ালের বিরুদ্ধে অপপ্রচার ও গুজব রটানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩০ নভেম্বর) দুপুর ১টায় আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়েরের পর রোববার রাত ১০টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের নুর হোসেন ম্যানশন থেকে তাকে আটক করে পুলিশ।

আটককৃত, শাহদাত হোসেন সোহাগ (৪৫) উপজেলার বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের নুর ম্যানশনের মৃত নুর হোসেন ওরপে শহীদ উল্যাহ মাষ্টারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে ক্ষুদ্ধ হয়ে অভিযুক্ত সোহাগ ফেসবুকে দীর্ঘদিন থেকে তার আপন চাচাতো বোনের স্বামী প্রভাষক আব্দুল আউয়াল এবং তার পরিবার সম্পর্কে সম্পূর্ণ মিথ্যা বানোয়াট অপপ্রচার চালিয়ে হয়রানি করে আসছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি জানান, তদন্তে অভিযোগের সত্যতা পেয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা নেওয়া হয়েছে। মামলার আলোকে আসামি সোহাগকে গ্রেফতার করা হয় এবং তার ব্যবহৃত মুঠোফোন জব্দ করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে আটক আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: