শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

আমি প্রশাসনের বিরিদ্ধে নয় অনিয়মের বিরুদ্ধে আবদুল কাদের মির্জাহ

আবদুল আজিজ নোয়াখালী :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, আমি প্রশাসনের বিরুদ্ধে নয়, আমি অনিয়মের বিরুদ্ধে। আমি যতদিন বেঁচে থাকি ততদিন সাহস করে সত্যা কথা বলব। অন্যায় অনিয়ম অবিচারের বিরুদ্ধে প্রতিবাদ করব, প্রতিরোধ গড়ে তুলব। সেজন্য আজকে কথা বলছি। অন্যায় অনিয়মের বিরুদ্ধে কথা বলতে গিয়ে আমি অনেকের কাছে অপ্রিয় হয়ে গেছি। অনেকে সম্মান দিয়ে কথা বলেনা।

বুধবার (২ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় কোম্পানীগঞ্জের বসুরহাট বাজারের রুপালী চত্তরে উপজেলা আ’লীগ আয়োজিত এক কর্মি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, ক্রিমিনালে দেশ পুরে গেছে। অনেক চুপ ছিলাম, আর থাকবো না। সাহস করে সত্য কথা বলব। আজকে নকল আ’লীগের ভিড়ে আসল আ’লীগ হারিয়ে গেছে। যারা গরীব প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, পুলিশ নিয়োগ দিয়ে টাকা খায় তাদেরকে আমি ঘৃণা করি। এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপপিস্থত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: