বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মোঃ আবদুল আজিজ, স্টাফ রিপোর্টার, নোয়াখালী : নোয়াখালীর সেনবাগে সড়ক দুর্ঘটনায় এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত আরো ৩জন আহত হয়েছে।

নিহত সাহেব উল্যাহ (৬০) সেনবাগ উপজেলার জমিদার হাটের উত্তর লতিফপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনর ছেলে।

রবিবার (৬ ডিসেম্বর) দুপুর ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকালে সিএনজি চালিত অটোরিকশা যোগে স্থানীয় কানকির হাট থেকে সেনবাগ যাওয়ার পথে সেনবাগ-কানকিরহাট সড়কের ফকিরহাট নামক স্থানে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। এসময় গুরুত্বর আহত সাহেব উল্যাহকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসাপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুরের দিকে তার মৃত্যু হয়। সে সোনালী ব্যাংকের সেনবাগ শাখা থেকে প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত অবস্থায় অবসর গ্রহণ করেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, সড়ক দূর্ঘটনায় আহত একজনের ঢাকায় নেয়ার পথে মৃত্যুর কথা শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত জানা নেই।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি