শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

রোকেয়া দিবসে মেঘনায় জয়িতাদের সংবর্ধনা

হাসান মাহমুদ মুক্তি, মেঘনা প্রতিনিধি :: বেগম রোকেয়া দিবস এবং নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২০ উপলক্ষে মেঘনা উপজেলায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

আজ ৯ ডিসেম্বর ২০২০ মেঘনা উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান সকালে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেঘনা উপজেলা নির্বাহি অফিসার প্রবীর কুমার রায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী মাহমুদ ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইফুল্লাহ মিয়া রতন সিকদার।

মেঘনা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে ৩ ক্যাটাগরিতে জয়িতা নির্ধারণ করে তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

এদের মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে মোছাম্মদ ছালমা আক্তার। সফল জননী নারী হিসেবে মোছাম্মদ রাবেয়া বসরী এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্দমে জীবন শুরু করেছেন যে নারী। এই তিন ক্যাটাগরির জয়িতাদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: