মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
রাণীশংকৈল উপজেলা আওয়ামী লীগ কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত সাধারচর ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী জহিরুল হকের শোডাউন মুন্সীগঞ্জে আট ডাকাত গ্রেফতার ডাকাতি হওয়া মামামাল উদ্ধার বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফেনী সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত : শুসেন দিনাজপুরে বিসিক এলাকায় পাটজাত পণ্যের গুদামে আগুন বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পাঠ্যসূচিতে অন্তর্ভুক্তি সময়ের দাবি-তসলিমা আক্তার মানিকগঞ্জের শিবালয়ে এমপি দুর্জয়ের ৪৭ তম জন্মদিন পালন আগামীকাল নির্বাচন হাতিয়ার ৭ টি ইউনিয়নে কেন্দ্র পৌছেছে মালামাল শরীয়তপুরে জাজিরা মাঝির ফেরিঘাট চালুর দাবিতে গণ-অনশন সোনাগাজী পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে আ.লীগ প্রার্থীর পথ সভা

রোকেয়া দিবসে মেঘনায় জয়িতাদের সংবর্ধনা

হাসান মাহমুদ মুক্তি, মেঘনা প্রতিনিধি :: বেগম রোকেয়া দিবস এবং নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০২০ উপলক্ষে মেঘনা উপজেলায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করা হয়।

আজ ৯ ডিসেম্বর ২০২০ মেঘনা উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠান সকালে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেঘনা উপজেলা নির্বাহি অফিসার প্রবীর কুমার রায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী মাহমুদ ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইফুল্লাহ মিয়া রতন সিকদার।

মেঘনা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে ৩ ক্যাটাগরিতে জয়িতা নির্ধারণ করে তাদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

এদের মধ্যে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে মোছাম্মদ ছালমা আক্তার। সফল জননী নারী হিসেবে মোছাম্মদ রাবেয়া বসরী এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্দমে জীবন শুরু করেছেন যে নারী। এই তিন ক্যাটাগরির জয়িতাদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি