রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

দূর্ঘটনায় পঙ্গু বাবুলকে দোকান উপহার

নিউজ ডেস্ক :: আবুল খায়ের বাবুল পেশা একজন রিকশা চালক। নোয়াখালীর সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের বাসিন্দা। স্ত্রী ও তিন মেয়েকে নিয়ে তার সংসার। সারাদিন রিকশা চালিয়ে যা উপার্জন হতো তা দিয়ে কোনভাবে চলতো তার সংসার। কিন্তু হঠাৎ একটি সড়ক দূর্ঘটনায় তার জীবনের নেমে আসে অন্ধকার। দূর্ঘটনায় নিজের পা হারিয়ে রিকশা চালানো বন্ধ হয়ে যাওয়ায় থেমে যায় তার উপার্জন। নিজের চিকিৎসা ও পরিবার নিয়ে কষ্টে কাটে তার দিন। অসহায় বাবুলের পাশে এসে দাঁড়িয়েছে ২৪তম বিসিএস ফোরাম ও আলোকিত মানবিক অর্গানাইজেশন নোয়াখালী।

মঙ্গলবার সকালে আনুষ্ঠানিক ভাবে অসাহয় বাবুলকে ‘বাবুল স্টোর’ উপহার দেওয়া হয়। ২৪তম বিসিএস ফোরামের পক্ষে বাবুল স্টোরের উদ্বোধন করেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন।

পুলিশ সুপার জানান, ২০১৯ সালের জানুয়ারি মাসে মাইজদী-কালামিয়ার পোল সড়কের হেরেঙ্গি পোল এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় নিজের রিকশা থেকে পড়ে গিয়ে চালক আবুল খায়ের বাবুলের বাম পা ভেঙে যায়। পরবর্তীতে চিকিৎসার অভাবে পঙ্গু বাবুল কখনো ভিক্ষা ভিত্তি করে নিজের সংসার চালানো চেষ্টা করেছিলেন। কিন্তু বর্তমানে তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে বাবুলের পরিবার অচল প্রায়। বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে আমাদের ২৪তম বিসিএস ফোরামের আর্থিক সহযোগিতা ও আলোকিত মানবিক অর্গানাইজেশনের আয়োজনে বাবুলকে একটি দোকান উপহার দেওয়া হয়। দোকনটিতে সবজি, মুদি ও মুরগি’সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় সামগ্রী পাওয়া যাবে।

এছাড়াও উপহার অনুষ্ঠানে ২৪তম বিসিএস ফোরামের নোয়াখালীতে কর্মরত সদস্য বৃন্দ, অতিরিক্ত পুলিশ সুপার, সুধারাম মডেল থানার ওসি, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আলোকিত মানবিক অর্গানাইজেশনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি