শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

হাতিয়ায় ৫শ গ্রাম গাঁজা ও ৪০টি গাছসহ ১জন আটক

হাতিয়া প্রতিনিধি :: বাড়ীতে গাঁজার চাষ করে দীর্ঘদিন ব্যবসা করার অভিযোগে নাহিদ উদ্দিন জুনায়েদ (৪০) নামে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার জাহাজমারা ইউনিয়নের ১নং ওয়ার্ড থেকে তাকে আটক করা হয়।

এসময় তার বাড়ী থেকে ৫শত গ্রাম গাঁজা ও ৪০টি গাঁজার গাছ জব্ধ করা হয়। আটক নাহিদ উদ্দিন জুনায়েদ হাতিয়ার জাহাজমারা ইউনিযনের ১নং ওয়ার্ডের মো. জাহাঙ্গির আলমের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশ নাহিদের বাড়ী থেকে আটক করে তার দেওয়া তথ্য মতে বাড়ীর পিছনে চাষ করা ৪০টি গাঁজার গাছ উদ্ধার করে। পরে নাহিদের বসত ঘরে তল্লাশি করে আরো ৫শত গ্রাম শুকনা গাঁজা জব্ধ করে। বিকালে জাহাজমারা ফাঁড়ি থানার পুলিশ নাহিদকে জব্ধ করা গাঁজা ও গাঁজার গাছসহ হাতিয়া থানায় সৌপার্দ করে।

এ ব্যাপারে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল খায়ের জানান, আটক নাহিদের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে মাদক আইনে একটি মামলা করে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: