বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:০৬ অপরাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ায় সাব রেজিস্ট্রার হত্যা মামলায় ৪ আসামির ফাঁসি ও ১ জনের যাবজ্জীবন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ ছাত্র-ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন বিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ ছাড়াল ২৩ কোটি বিশ্বনেতাদের সামনে যে ৩ প্রস্তাব দিলেন প্রধানমন্ত্রী মনে হচ্ছে আমি মারা যাওয়ার আগ পর্যন্ত কেউ দাঁড়াবে না : পাপন পলাশের জিনারদীতে প্রফেসর কামরুল ইসলাম গাজীর উঠান বৈঠক অনুষ্ঠিত বরগুনার তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর ভালোবাসা ও লড়াইয়ের নতুন বার্তা দিলেন নুসরাত

নোয়াখালীতে দুদকের মামলায় নাজির কারাগারে

ভ্রামমান প্রতিনিধি, নোয়াখালী :: নোয়াখালীনোয়াখালীতে দুদকের করা মানি লন্ডারিং এর মামলায় জজকোর্ট এর নাজির (রেকর্ড কিপার) মো.আলমগীর হোসেনকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত। সোমবার(১৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে আদালত এ নির্দেশ দেয়।

মো.আলমগীর হোসেন ফেনী জেলার দাগনভুঞা উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে নোয়াখালী চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের রেকর্ড কিপার হিসেবে কর্মরতঃ ছিল। তার বিরুদ্ধে দুদক, নোয়াখালী মানি লন্ডারিং এর অভিযোগ এনে মামলা দায়ের করে যা নোয়াখালী জর্জ কোর্টে চলমান রয়েছে। এর আগে তাকে ২০১৯ সালের ১৯ আগষ্ট দুদক গ্রেফতার করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি