শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

হাতিয়ায় ৫টি দোকান পুড়ে ছাই, এক কোটি টাকার ক্ষতির আশংকা

হাতিয়া প্রতিনিধি : গভীর রাতে আগুন লেগে ৫টি দোকান পুড়ে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়। রবিবার ভোরে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার চৌমুহনী বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, আগুনে বাজারের মর্জিনা ক্লথ ষ্টোর, ইয়াসিন ষ্টোর, আল আমিন ষ্টোর, আনোয়ার টেলিকম ও ফরিদের লেপ দোকান সম্পূর্ণ পুড়ে যায়। প্রায় ২ ঘন্টা ব্যাপী জ্বলতে থাকা আগুন পরে হাতিয়া ফায়ার সার্ভিসের লোকজন এসে নিয়ন্ত্রণে আনে। গভীর রাত হওয়ায় অনেকে ঘুমিয়ে ছিলেন তাই আগুন নিয়ন্ত্রণে আনতে দেরি হয়।

গভীর রাতে একটি পোলট্রি দোকানের কেরোসিন জালিত হারিকেন থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে সাথে থাকা ৫টি দোকানে লেগে যায়। পাশের দোকানের মধ্যে অধিকাংশ কাপড় ও লেপ তোশকের দোকান হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে চৌমুহনী বাজারের বনিক সমিতির সভাপতি নবীর উদ্দিন বলেন, আগুনে প্রাথমিক ভাবে প্রায় ১ কোটি টাকার ক্ষতির আশংকা করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: