মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

শিবালয় উপজেলা প্রশাসন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২০ উদ্বোধন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের শিবালয়ে উপজেলা প্রশাসন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ২৩ ডিসেম্বর ২০২০ শিবালয় উপজেলা চত্ত্বরে উপজেলা অফিসার্স ক্লাবের আযোজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

নারীসহ চার দলসহ মোট ১৮ দল নকআউট পর্বে এ খেলায় অংশ গ্রহন করেন। প্রথম দিনেই শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম. রুহুল আমীন রিমনের দলকে শিবালয় থানার ওসি মোঃ ফিরোজ কবির এর দল পরাজিত করেন।

উদ্বোধনীয় অনুষ্ঠানে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.রুহুল আমীন রিমন সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও খেলার শুভ উদ্বোধন করেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিব ইকবাল, সমাজ সেবা কর্মকর্তা পলাশ হোসাইন, শিবালয় থানা ওসি মোঃ ফিরোজ কবীরসহ সকল দপ্তরের অফিসারগণ উপস্থিত ছিলেন।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.রুহুল আমিন রিমন দৈনিক বাঙলার জাগরণ কে জানান, সকল অফিসারদের মানসিক ভাবে চাঙ্গা রাখার জন্য এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। এখানে পুরষদের পাশাপাশি নারী অফিসারদেরও অংশ গ্রহন নিশ্চিত করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: