মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

শিবালয় উপজেলা প্রশাসন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২০ উদ্বোধন

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের শিবালয়ে উপজেলা প্রশাসন কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২০ এর শুভ উদ্বোধন করা হয়েছে। ২৩ ডিসেম্বর ২০২০ শিবালয় উপজেলা চত্ত্বরে উপজেলা অফিসার্স ক্লাবের আযোজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

নারীসহ চার দলসহ মোট ১৮ দল নকআউট পর্বে এ খেলায় অংশ গ্রহন করেন। প্রথম দিনেই শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম. রুহুল আমীন রিমনের দলকে শিবালয় থানার ওসি মোঃ ফিরোজ কবির এর দল পরাজিত করেন।

উদ্বোধনীয় অনুষ্ঠানে শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.রুহুল আমীন রিমন সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও খেলার শুভ উদ্বোধন করেন শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শিবালয় উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু, ভাইস চেয়ারম্যান একেএম মিরাজ হোসেন লালন ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসিব ইকবাল, সমাজ সেবা কর্মকর্তা পলাশ হোসাইন, শিবালয় থানা ওসি মোঃ ফিরোজ কবীরসহ সকল দপ্তরের অফিসারগণ উপস্থিত ছিলেন।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার বি.এম.রুহুল আমিন রিমন দৈনিক বাঙলার জাগরণ কে জানান, সকল অফিসারদের মানসিক ভাবে চাঙ্গা রাখার জন্য এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়েছে। এখানে পুরষদের পাশাপাশি নারী অফিসারদেরও অংশ গ্রহন নিশ্চিত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি