সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

মানিকগঞ্জে পুলিশ পরিচয়ে ডাকাতির অভিযোগে গ্রেপ্তার ২

মানিকগঞ্জ থেকে আকাশ চৌধুরী :: মানিকগঞ্জের সিংগাইর পৌরসভার কাংশা গ্রামের মডেল টাউনের পূর্ব পাশে চকের মধ্যে মৃত ছাদেক আলীর বাড়িতে পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে সিংগাইর থানা পুলিশ। ১৭ জানুয়ারি রোববার সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন : মাগুরা জেলার মাগুরা উপজেলার বারুলিয়া (সত্যজিৎপুর) গ্রামের মৃত ছামাদ মোল্লা ওরফে ছাত্তার মোল্লার ছেলে সোলাইমান ইসলাম ওরফে রাজু (৩৫) ও একই জেলার সিরিজদিয়া গ্রামের মৃত বুদাই শেখের ছেলে কামরুল শেখ (৩৫)। তারা আশুলিয়া এলাকায় ভাড়া থাকতেন।থানা পুলিশ সূত্রে জানা যায়, মানিকগঞ্জ জেলার সিংগাইর পৌরসভা কাংশা গ্রামে মৃত ছাদেক আলীর বাড়িতে গত ৩১ ডিসেম্বর পুলিশ পরিচয়ে প্রতারণা করে নগদ টাকা, মোবাইল সেট, স্বর্ণালঙ্কার নিয়ে যায়। এ ব্যাপারে সিংগাইর থানায় মামলা হয়।

তারই ধারাবাহিকতায় তথ্য প্রযুক্তি ব্যবহার ও বিশ্বস্ত সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামানের দিকনির্দেশনায় মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরির্দশক মোঃ আমিনুল ইসলাম ও পুলিশ উপ-পরিদর্শক মোঃ নজরুল ইসলাম ঢাকার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়াকিটকি ও পুলিশের ১সেট পোষাক উদ্ধার করে। এ ঘটনার বিষয়ে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন ডিজিটাল যুগ বর্তমান পুলিশ আগের থেকে অনেক এগিয়ে তবে অন্যায় করে কেউ পার পাবে না। ১৮ জানুয়ারি মানিকগঞ্জ আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: