রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে প্রতারককে গ্রেফতারের দাবিতে ভুক্তভোগিদের মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি :: সিরাজগঞ্জে অন্যের জমি জাল দলিলের মাধ্যমে ব্যাংক লোন উত্তোলন, ভুয়া ব্যাবসা প্রতিষ্ঠান তৈরি করে জনসাধারনের অর্থ হাতিয়ে নেয়াসহ নানাভাবে প্রতারনা করার অভিযোগে এমাজ উদ্দিন শুভ নামে এক প্রতারককে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

শনিবার সকালে সদর উপজেলার বহুলির ডুমুর মোয়াজ্জেম হোসেন দাখিল মাদ্রাসা মাঠে মানববন্ধন কর্মসূচিটি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, প্রবীন শিক্ষক মতিয়ার রহমান, ভুক্তভোগি হেলাল সেখ, হ্যাপি বেগম প্রমূখ। বক্তারা বলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলি ইউনিয়নের ডুমুর গ্রামের মৃত খোকা তালুকদারের ছেলে প্রতারক এমাজ উদ্দিন শুভ দেশমাতৃকা এগ্রোভেট নামক ভুইফোর প্রতিষ্ঠান গড়ে গ্রামের অন্তত ২৫ জনের জমি নিজ নামে ভুয়া দলিলপত্র তৈরি করে অসাধু ব্যাংক কর্মকর্তাদের যোগসাজশে ব্যাংক লোন উত্তোলন করেছেন।

বিষয়টি জানতে পেরে জমির প্রকৃত মালিকেরা আদালতে ও থানায় প্রতারক শুভর বিরুদ্ধে মামলা দায়ের করলে তাদের নানাভাবে হয়রানি করা হচ্ছে। এ বিষয়ে দুর্নীতি দমন কমিশনেও অভিযোগ প্রদান করা হয়েছে। কিন্তু অদৃশ্য কারনে প্রশাসন ঐ প্রতারককে গ্রেফতারসহ প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করছে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: