মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

শরীয়তপুর আজ নতুন করোনায় আক্রান্ত ১২৩ জন, মৃত্যু ৩ জন

শরীয়তপুর প্রতিনিধি :: শরীয়তপুরে কোভিট-১৯ এ নতুন করে আরও ১২৩ জন রোগী শনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩ জনের।নতুন করে আক্রান্ত ১২৩ জনের মধ্যে সদর উপজেলার ৩৫ জন, জাজিরা উপজেলার ০৪ জন, নড়িয়া উপজেলার ১৮ জন, ভেদেরগঞ্জ উপজেলার ৩৭ জন, ডামুড্যা উপজেলার ১৭ জন, গোসাইরহাট উপজেলার ১২ জন।

যে তিনজন করোনাভাইরাসে আক্রান্ত রোগী মারা গেছে তাদের মধ্যে ২জন নড়িয়া উপজেলার এবং ১জন ডামুড্যা উপজেলার।জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৭০৬ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকাতে প্রেরণ করা হয়েছে ১৫৭৬৮ জন, যারমধ্যে ১৫৬৪৩ জনের পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য বিভাগের নিকট এসে পৌঁছেছে।সমগ্র জেলায় মোট আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত ২৬৫৯ জন রোগী সুস্থ হয়েছে। এ পর্যন্ত ৪৪ জনের মৃত্যু হয়েছে ।

বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১০১৩ জন।জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন জানান, শরীয়তপুরে নতুন ১২৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৩৭০৬ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ১৩০২ জন, জাজিরা উপজেলার ৩৪০ জন, নড়িয়া উপজেলায় ৫১২ জন, ভেদরগঞ্জ উপজেলার ৬১৫ জন, ডামুড্যা উপজেলায় ৩৯১ জন এবং গোসাইরহাট উপজেলায় ৫৪৬ জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৪৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন।

যারমধ্যে সদর উপজেলায় ৬ জন, জাজিরা উপজেলার ৩ জন, নড়িয়া উপজেলার, ২০ জন, ডামুড্যা উপজেলার, ০৬ এবং ভেদেরগঞ্জ উপজেলার ০৮ জন এবং গোসাইরহাটে ১জন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: