সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন

আমার সংবাদ পত্রিকার পতিষ্ঠা বার্ষিকী পালন

গাজীপুর প্রতিনিধি ::  গতকাল আমার সংবাদ পত্রিকার ১০তম প্রতিষ্ঠা বাষিকী অনুষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি গাজীপুর পুলিশ সুপার এস এম শফিউল্লাহ বিপি এম বক্তব্যে “সত্যের সন্ধানে প্রতিদিন”- এই মন্ত্রে দীক্ষিত দৈনিক “আমার সংবাদ” ১০ম বর্ষে পদার্পন উপলক্ষে গাজীপুর পুলিশ সুপার গাজীপুর জেলার পক্ষ থেকে দৈনিক আমার সংবাদ-এর সম্পাদক সহ সকলকে শুভেচ্ছা জানান তিনি বলেন পত্রিকার যদি নিজস্ব দৃস্টিভঙ্গিতে যদি মাটি মানুষের কথা বলে সমাজের অপরাধের চিত্র তুলে ধরে সমাজের অর্ন্তনীহিত সমস্যার কথা বলে গ্রাম বাংলার সমস্যার কথাবলে তা হলে জনস্বার্থে সেই পত্রিকা সমাজে প্রতিষ্ঠিত হবে।

সঠিক লেখনির মাধমে খবর প্রকাশ করলে ছোট পত্রিকা হলে ও আগাতে পারবে। পত্রিকা যদি কোন লেভেল পক্ষ পাতিত্ব হয় একটি লেভেল পর্যন্ত যায় পরে আর যেতে পারেনা পত্রিকা যদি শহর, সংস্কৃতি, ইতিহাস ও আন্তজাতিক পরিমন্ডলের কথা বলে সরকার ও সাধারণ মানুষের সমস্য গুলো আঙ্গুল দেখাতে পারে তাহলে সেই পত্রিকা স্বার্থক। অনেক সময় প্রশাসনের পক্ষে ও লেখলে খুশি হই আবার বিপক্ষে ও লেখলে খুশি হই কারণ খবরটি পদি জনস্বার্থে হয়। পত্রিকার কাজ হচ্ছে জনসেবা করা লেখার মাধ্যমে।প্রত্যেক সাংবাদিক যদি জনসেবার কথা চিন্তা করে সমাজের কথা বলে আমি মনে করি সেই সাংবাদিক স্বার্থক। কিছু পত্রিকা আছে জন সেবার কথা বাদ দিয়ে নিজদেও স্বার্থেও কথা চিন্তা করে ,নিজেদের অপরাধ ঢ়াকার জন্য পত্রিকা প্রকাশ করে সেই পত্রিকা গুলো মানুষ চিহিুত করেছে।

আমার সংবাদ গাজীপুর আয়োজিত জেলা পুলিশ সুপার অডিটরিয়ামে অনুষ্ঠিত আমার সংবাদ ১০ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্তিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নন্ধিতা মালাকার গাজীপুর রির্পোটার ক্লাবের সাধারণ সম্পাদক এম এ ফরিদ,আমার সংবাদ গাজীপুর প্রতিনিধি মোঃ আফজাল হোসেন,সাংবাদিক আবিদ হোসেন বুলবুল বাদমী বিল্বব, আব্দুল লতিফ সিদ্দিকী, মানিক সরকার রেজাউল কমির মোল্লা শাজাহান মিয়া সহ সাংবাদিক বৃন্দ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: