সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন

বেনাপোলে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

বেনাপোল প্রতিনিধি :: বেনাপোল পোট থানা কর্তৃক আয়োজিত নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ ‘২০ অনুষ্ঠিত হয়েছে। মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার এই শ্লোগানকে সামনে রেখে নিরাপদ নারী, নিরাপদ দেশ সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যই নিয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সারা দেশের ন্যায় বেনাপোল পোট থানাধীন বেনাপোল বিভিন্ন স্থানে নারী ধর্ষণ ও নির্যাতনের বিরোধী বিট পুলিশিং এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টার দেশব্যাপী বিট পুলিশিং সমাবেশের অংশ হিসেবে বেনাপোল কাগজসুকুর বাজার সহ বিভিন্ন ওয়ার্ডে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী এই সমাবেশ বেনাপোল ৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব বজলুর রহমানের সভাপতিত্ব করেন।

দায়িত্বপ্রাপ্ত অফিসার এস আই মোঃ মুস্তাফিজুর রহমান মোঃ আলমগীর হোসেন পরিচালনায় সার্বিক তত্ত্বাবধান করেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ ।

সমাবেশে সকল বক্তাগন নারীদের অধিকার বিষয়ক এবং বাল্য বিয়ে বন্ধ করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান এবং নারীর প্রতি সকলের শ্রদ্ধাশীল হওয়ার আহ্বান জানান।

দেশের জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনতে পুলিশ পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করছে বলেও সমাবেশে জানানো হয়

উল্লেখ্য, গত শুক্রবার (১৫ অক্টোবর) পুলিশ সদর দফতর থেকে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতর তথ্য মতে, সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। যেখানে সারাদেশে ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় এ সমাবেশে পুলিশ সদস্যরা অংশ নেবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: