মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

শিরোনাম
চাটখিলে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি দেয়ায় আনন্দ মিছিল  চৌদ্দগ্রামে বিদ্যুৎ স্পৃষ্টে গৃহবধূর মৃত্যু ট্রেনে পায়ের আঙুল কাটা পড়েছে অধ্যাপক আনু মুহাম্মদের ঈদে ১৪ টি মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে প্রিন্স খানের চাটখিলে পৈত্রিক সম্পত্তি জবরদখলে ষড়যন্ত্রের অভিযোগ তপ্তদেহ শীতল করতো গাছের নিচে বসেই, গাছ না থাকায় এত গরম সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর-ধর্মমন্ত্রী দেশের স্বার্থ বিরোধী কাজের সাথে যারাই জড়িত, তারাই মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী – আনু মুহাম্মদ উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি

সাংবাদিক হুমায়ুন কবির খোকন করোয়ার লক্ষণ নিয়ে মারা গেছেন

নিউজ ডেস্ক : দৈনিক সময়ের আলোর প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকন আর নেই। মঙ্গলবার রাত ৯টা ৪১ মিনিটে উত্তরা একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

তিনি কয়েকদিন ধরে ধরে দাঁতের ব্যথায় ভুগছিলেন। মঙ্গলবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে নিয়ে যাওয়া হয় উত্তরার ঐ হাসপাতালে। সেখানে আইসিইউতে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। রাতে তার অবস্থার অবনতি হয়।

হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ শাহেদ বলেন, ইফতারের আগ মুহূর্তে (হুমায়ুন কবির খোকন) হাসপাতালে আনা হয়। উনার প্রচণ্ড শ্বাসকষ্ট হচ্ছিল। অবস্থা খুবই খারাপ ছিল। ৯টা ৪৫ মিনিট পর্যন্ত তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

মৃত্যুর কিছু সময় আগে, করোনা পরীক্ষার জন্য সাংবাদিক খোকনের নাকের সোয়াপ সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।

বৃহত্তর কুমিল্লা সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবীর খোকন আগে দৈনিক আমাদের সময়, আমাদের অর্থনীতি পত্রিকায় প্রধান প্রতিবেদকের দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ছিলেন।

হুমায়ুন কবির খোকনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, বিভিন্ন রাজনৈতিক দল ও সাংবাদিকদের সংগঠন।

তার মৃত্যুতে সাংবাদিক পরিবারে শোকের ছায়া নেমে আসে। সাংবাদিক ও সহকর্মীরা হুমায়ূন কবির খোকনের মৃত্যুতে শোকে বিহ্বল হয়ে পড়েন।

হুমায়ুন কবির খোকনের গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫০ বছর। তিনি দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: