রবিবার, ১৬ Jun ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

জগন্নাথপুরে করোনা ভাইরাস থামছেনা, নতুন করে স্বাস্থ্য কর্মী আক্রান্ত

ওয়াহিদুর রহমান ওয়াহি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের কফ পরীক্ষা প্যাথলজিষ্ট ও করোনা রোগীদের নমুনা সংগ্রহকারী নিজেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২৮ এপ্রিল) আবু সাঈদ (৩৮) নামে এই করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে হয়। জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর নিশ্চিত এই খবর নিশ্চিত করেন।

এ নিয়ে জগন্নাথপুর উপজেলায় সাতদিনে মাথায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ জন। করোনার উপসর্গ নিয়ে এই পর্যন্ত ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়া মোট ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে জগন্নাথপুর পৌর শহরের আশিঘর নামক এলাকায় আমরু মিয়ার বাড়ীতে দীর্ঘদিন যাবৎ আবু সাঈদ বসবাস করায় তার বসত ঘরসহ আরও ৫টি পরিবারকে লকডাউনের আওতায় নিয়ে আসেন স্হানীয় প্রশাসন।

করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষে সর্বক্ষণ মাঠে কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন। সবাইকে আরো সতর্ক হওয়ার জন্য আহবান জানিয়েছেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: