শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

শিরোনাম
মিরনজিল্লা কলোনিতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাম মোর্চার সমাবেশ ও মিছিল রাজশাহীতে কোটা বাতিলের দাবিতে রাবিতে মশাল মিছিল দিনাজপুরের ব্যানানা আম দেশের গণ্ডি পেরিয়ে এবার ইউরোপে নোয়াখালীতে গাঁজা-অ্যালকোহল সেবনের দায়ে দুই ব্যক্তির কারাদন্ড শিবালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত চৌদ্দগ্রামে র‌্যাবের হাতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী আটক লক্ষ্মীপুরে সরকারি কর্মচারী ক্লাবের ভিত্তিপ্রস্তর উদ্বোধন লক্ষ্মীপুরে শুভ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন জনগণের কল্যাণে সততার সাথে কাজ করতে হবে- ধর্মমন্ত্রী উজিরপুরে দরিদ্র কৃষককে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

ঢাকা সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি

জেলা প্রতিনিধি, সিলেট : ঢাকা সিলেট মহা সড়কের হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন শেরওফরাজ এলাকায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি’র) মেধাবী ছাত্র সিলেটের নাফিস জ্যাকি।

জানা যায় ২৯ (মার্চ) শুক্রবার ভোর ৫ টায় হবিগঞ্জের নবীগঞ্জে থানার শেরওফরাজ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন সিলেটে আসার পথে, পথ মধ্যে সড়ক দুর্ঘটনা ঘটে। নাফিস জ্যাকি জানা যায় সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ৭ নং লক্ষণাবন্দ ইউনিয়নের কাজি বাড়ী নিবাসী তৎকালীন সিলেটে-৬ (আসনের) জাতীয় জনতা পার্টির সংসদ সদস্য প্রার্থী মরহুম কাজি আব্দুল মুনিমের একমাত্র পুত্র সন্তান। তার মাতা আফিয়া বেগম চৌধুরী সিলেট মেন্দিবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা। নাফিস জ্যাকি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি’র) ফিন্যান্স বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ ২০২৪ইং) রাত ১১.৩০ মিনিটের সময় ঢাকার মুল শ্যামলী পরিবহনের কাউন্টার থেকে সিলেটের উদ্দেশ্যে টিকেট কেটে যাত্রা শুরু করলে, শুক্রবার ভোর ৫টায় শ্যামলী পরিবহনের চালক গাড়ি চলানো অবস্থায় ঘুমিয়ে গেলে রাস্তার পাশে দাড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দিলে ঘটনাস্থলে ধুমড়ে মুচড়ে যায় শ্যামলী পরিবহন (গাড়ি নং-১০১১)।

এসময় বাসে থাকা গুরুতর আহত ৪ যাত্রী তার মধ্যে নাফিস জ্যাকি অবস্থা আশঙ্কাজনক হলে খবর পেয়ে দেবপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার হেলাল আহমেদর সহযোগীয় প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ওসমানী হাসপাতালে আসার পর নাফিস জ্যাকি আত্মীয় স্বজন উন্নত চিকিৎসার জন্য জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার শারীরিক অবস্থা গুরুতর হাটুর নিচে দু পা ভেঙ্গে পঙ্গুতের দিকে, এছাড়া মাথা, মুখে জখম রয়েছে।

প্রত্যক্ষদর্শী নবগীগঞ্জ দেবপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মেম্বার হেলাল আহমদের সাথে মোবাইল ফোনে কথা বলে তিনি জানান, এ দুর্ঘটনাটি আমার বাড়ির পাশে প্রায় ১ফুট দুরত্ব হবে,আমি বিকট একটি শব্দ শুনে ঘর থেকে বের হই, তারপর স্থানীয় একজন ব্যক্তির মোবাইল ফোন পেয়ে বের হয়ে আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানের ব্যবস্থা করি তার মধ্যে গুরুতর অবস্থা ছিল নাফিস জ্যাকির তাকে আমি সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণের ব্যবস্থা করি।

এ দিকে মৌলভীবাজারের শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে কথা বলে তিনি দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন, বাস ও ট্রাক আটক করা হয়েছে বলে জানান, এর রিপোর্ট লেখা পর্যন্ত এখনও কোন মামলা হয়নি বলে জানান। তবে আহতদের পক্ষ থেকে কোন অভিযোগ পেলে মামলা রুজু করে নেওয়া হবে জানান।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: