মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

লালমনিরহাটের কালীগঞ্জে ৪৭ কেজি গাঁজা ও ট্রাকসহ ৩ জন আটক

লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডারে তৈল পাম্প এলাকা থেকে পাথর বোঝাই একটি ট্রাকের ভিতর থেকে ৪৭ কেজি গাঁজা ও গাড়ি চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজার এলাকার রওসন ফিলিং ষ্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকটি তল্লাশী চালালে পাথরের ভেতরে লুকিয়ে রাখা কয়েকটি বস্তায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার এবং ট্রাকটি আটক করে পুলিশ।

এ ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকার বেলাল হোসেনের ছেলে সুমন সরকারকে গ্রেফতার করা হলেও সাথে থাকা আরও তিন জন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত সুমন সরকার ও যারা পালিয়েছে তারা সবাই এ জেলার পেশাদার মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমন সরকার স্বীকার করেন যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত হতে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ছিলেন।

পথিমধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে বিশেষ কায়দায় পাথরের ট্রাকে বস্তায় গাঁজা নিচে দিয়ে পাথর বোঝাই করে। তারা দেশের উত্তরাঞ্চলের ভিবিন্ন সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে মাদকের বড় বড় চালান বিভিন্ন জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করতো।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে সুমন সরকারসহ ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক আইলে একটি মামলা রজু করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: