শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

শিরোনাম
হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

লালমনিরহাটের কালীগঞ্জে ৪৭ কেজি গাঁজা ও ট্রাকসহ ৩ জন আটক

লালমনিরহাট প্রতিনিধি :: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডারে তৈল পাম্প এলাকা থেকে পাথর বোঝাই একটি ট্রাকের ভিতর থেকে ৪৭ কেজি গাঁজা ও গাড়ি চালকসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার বাজার এলাকার রওসন ফিলিং ষ্টেশনের সামন থেকে পাথর বোঝাই ট্রাকটি তল্লাশী চালালে পাথরের ভেতরে লুকিয়ে রাখা কয়েকটি বস্তায় ৪৭ কেজি গাঁজা উদ্ধার এবং ট্রাকটি আটক করে পুলিশ।

এ ঘটনায় ট্রাকের ড্রাইভার ও হেলপারসহ জেলার হাতীবান্ধা উপজেলার বড়খাতা এলাকার বেলাল হোসেনের ছেলে সুমন সরকারকে গ্রেফতার করা হলেও সাথে থাকা আরও তিন জন পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, গ্রেফতারকৃত সুমন সরকার ও যারা পালিয়েছে তারা সবাই এ জেলার পেশাদার মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক সুমন সরকার স্বীকার করেন যে, ট্রাকটি লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর সীমান্ত হতে পাথর বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ছিলেন।

পথিমধ্যে লালমনিরহাট জেলার পাটগ্রাম থেকে বিশেষ কায়দায় পাথরের ট্রাকে বস্তায় গাঁজা নিচে দিয়ে পাথর বোঝাই করে। তারা দেশের উত্তরাঞ্চলের ভিবিন্ন সীমান্ত এলাকা থেকে সুকৌশলে বিভিন্ন পণ্য বোঝাইকৃত ট্রাকের মধ্যে মাদকের বড় বড় চালান বিভিন্ন জেলা ও উপজেলায় পাইকারী সরবরাহ করতো।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদে অভিযান চালিয়ে সুমন সরকারসহ ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। এ ব্যাপারে মাদক আইলে একটি মামলা রজু করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: