শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও‌য়ে র‌্যা‌বের হা‌তে শীর্ষ মাদক ব‌্যবসায়ী আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও‌য়ে পীরগঞ্জ উপ‌জেলায় র‌্যা‌বের বি‌শেষ অ‌ভিযা‌নে রুহুল আমিন (৫৮) নামে এক মাদক ব‌্যবসায়ী গ্রেফতার হ‌য়ে‌ছে।

এ সময় তার কাছ থে‌কে উদ্ধার করা হ‌য়ে‌ছে বিপুল প‌রিমাণ মাদক দ্রব‌্য ও নগদ অর্থ। গ্রেফতারকৃত রুহুল আ‌মিন জেলার পীরগঞ্জ উপ‌জেলার জনগাও গ্রা‌মের মৃত সা‌দেক আলীর ছে‌লে।

মঙ্গলবার দিবাগত রা‌তে র‌্যা‌বের এক‌টি প্রেস‌বিজ্ঞ‌প্তি বলা হয়, ওইদিন রাত ১১টায় র‍্যাব-৫, সিপিসি-৩,জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদের নেতৃ‌ত্বে উপ‌জেলার ভোমরাদহ এলাকায় এক‌টি অ‌ভিযান প‌রিচালিত হয়।

এ সময় মাদক ব‌্যবসায়ী‌ রুহুল আমিন (৫৮)কে মাদক সহ হা‌তেনা‌তে আটক করে র‌্যাব। প‌রে তার কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ২৬ হাজার ১শ ৯০ টাকা, ১১‌কে‌জি গাজা, ২৯৫‌বোতল ফে‌নসি‌ডিল, এক‌টি মোবাইল ফোন, সিম ও এক‌টি মে‌মোরী কার্ড।

বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়, র‌্যা‌বের প্রাথ‌মিক জিজ্ঞাসাবা‌দে আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে। সেই দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

বিজ্ঞ‌প্তি‌কে আরও বলা হয়, বিশেষ অভিযান সম্পুর্ণ ভা‌বে মাদক নির্মুল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: