শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

শিরোনাম
আবারও ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুরে চিকিৎসাধীন সাবিনা ইয়াসমিন বিএনপির আন্দোলনে অবশ্যই সরকার পরিবর্তন হবে: নজরুল আগামীতে পেঁয়াজ আমদানি করতে হবে না: প্রধানমন্ত্রী বিশ্ব বাজারে জ্বালানি তেলের দাম কমেছে শিবালয়ে রাজ্জাক কে নতুন ঘর তুলে দিলেন শতরুপা ফাউন্ডেশন জামালপুরে দরিদ্র শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ নোয়াখালীতে দাখিল পরীক্ষায় দায়িত্বে অবহেলা ও নকলে সহযোগিতার অপরাধে ৮ শিক্ষককে অব্যাহতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ চেয়ারম্যান এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ছুটির দিনে জমজমাট বইমেলা, ক্রেতার চেয়ে বেশি দর্শনার্থী সীমান্ত হত্যা বন্ধে হানিফ বাংলাদেশীর প্রতীকী লাশের মিছিল এখন বকশীগঞ্জে

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়কালে অভিনেত্রীর পিঠে ঢালা হয় গরম মোম

নিউজ ডেস্ক :: ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার সময় অভিনেত্রীর পিঠে গরম মোম ঢালা হয়। সম্প্রতি ভারতের এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ‘পৌরষপুর’ওয়েবসিরিজের অভিনেত্রী অষ্মিতা বক্সি একথা বলেন। ‘মেথড অ্যাক্টিং’-এর চূড়ান্ত পর্যায়ে উমংলতা রানির চরিত্রটি ফুটিয়ে তুলতে গিয়ে পরিচালক এ সিদ্ধান্ত নেন। খবর আনন্দবাজার পত্রিকার।

ওয়েবসিরিজের কাহিনী সম্পর্কে জানা যায়, পৌরষপুর রাজত্বের সর্বেসর্বা রাজা ভদ্রপ্রতাপ। তার রাজত্বের সর্বত্র পুরুষতন্ত্রের জয়জয়কার। সেই রাজার অনেক রানির মধ্যে এক রানি উমংলতা। রাজার অত্যাচারে মানসিক ও শারীরিকভাবে বিধ্বস্ত রানিরা। শোষিত হতে হতে একদিন সেই রাজত্বের মহিলারা ফুসলে ওঠেন। পুরুষতন্ত্রের আঁতুরঘর থেকে জন্ম নেয় নারী স্বাধীনতার বিপ্লব। এই গল্প নিয়েই বহুলচর্চিত নতুন ওয়েবসিরিজ ‘পৌরষপুর’। রাজার চরিত্রে অভিনয় করেছেন অন্নু কপূর। তারই সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যের পিছনের রহস্য উদঘাটন করলেন অভিনেত্রী নিজে।

ট্রেলারের একটি মুহূর্তে দেখা যায়, যেখানে রাজা তার এক রানি উমংলতার খোলা পিঠের উপর গরম মোম ঢেলে দিচ্ছেন। চিৎকার করে ওঠেন রানি। এসময় পিঠের উপর কেবল সিলিকনের পাতলা একটি চাদর ছিল, যাতে যন্ত্রণাটা একটু কম হয়।
এই প্রথম ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। অন্নু কপূর যথাসম্ভব খেয়াল রেখেছিলেন যাতে অষ্মিতার কোনও প্রকার অস্বস্তি না হয়। তাই অভিনেত্রী স্থির করেছিলেন, দৃশ্যটি যেন কোনোভাবে মেকি না লাগে। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। অভিনয় করেন গরম মোমের যন্ত্রণা পিঠে নিয়ে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: