সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

শিরোনাম
ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ

আবারও নাটকে ফিরলেন আজিজুল হাকিম

নিউজ ডেস্ক :: করোনামুক্ত হয়ে অবশেষে শুটিংয়ে ফিরেছেন অভিনেতা আজিজুল হাকিম। গত বৃহস্পতিবার ‘স্বর্ণমানব-৪’ নাটকের শুটিংয়ে অংশ নেন তিনি।

ড. মইনুল খান রচিত এ নাটকটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ। এর আগে একই নাটকের আরও তিনটি সিকুয়াল প্রচার হয়েছে। এতে আজিজুল হাকিমের চরিত্র আগের মতোই, একজন গোয়েন্দা মহাপরিচালকের।

এ নিয়ে আজিজুল হাকিম বলেন, ‘সর্বোচ্চ সতর্কতা নিয়ে শুটিংয়ে ফিরেছি। এই ফেরায় অনেক আনন্দ। যেমন আনন্দ হয়েছিল হাসপাতাল থেকে বাসায় ফেরার পর। তবে শুটিং নিয়মিত করার ইচ্ছা আমার নেই। যেটুকু না করলেই নয়, সেটুকু করব। আমার জন্য যেন নির্মাতা বা প্রযোজক বিপদে না পড়েন, সেটা লক্ষ্য রাখছি সবার আগে।’

অভিনেতা আরও জানান, তার শরীর এখন সম্পূর্ণ সুস্থ। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক পর্যায়ে না আসা পর্যন্ত শুটিংয়ে নিয়মিত হবেন না তিনি।
এসএ/


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: