মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

পাহাড়ের কাছাকাছি সৃজিত-মিথিলা

নিউজ ডেস্ক :: ‘সেই পাহাড়ের কাছে থাকবে গহন অরণ্য, আমি সেই অরণ্য পার হয়ে যাব’, সুনীল গঙ্গোপাধ্যায়ের এই কবিতার মতো তাঁরাও সেই পাহাড়ের খোঁজেই বেরিয়েছিলেন। কুয়াশায় সবুজ ঢাকা পড়েছে। কিন্তু একে অন্যকে চেনাটা আরও সহজ হয়ে গিয়েছে যেন। সেরকমই একটা খুব দামি সময় কাটালেন মিথিলা, সৃজিত ও আয়রা।

দক্ষিণ সিকিমের শীতের পাহাড়! তারই কিছু মন্তাজ ধরা পড়ল মিথিলার টুইটে। মন্তাজে কেবল পাহাড় নয়, পাহাড়ের মাঝে তাঁদের বাসস্থানের ছবিও দেখালেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী মিথিলা রাফিয়াত রশিদ।

পোস্টে মিথিলা ধন্যবাদ জানালেন ‘প্রিয়া সিনেমা’-র কর্ণধার অরিজিৎ দত্তকে। বোঝা গেল, তাঁর জন্যেই মিথিলারা এই অপূর্ব বাসস্থানের সন্ধান পেয়েছিলেন। এ ছাড়া সুন্দর এই ‘ফ্যামিলিটাইম’টি পেয়ে তাঁরা কতটা আনন্দিত সে কথাও উল্লেখ করলেন পোস্টে।

ছবির কোলাজে তাদের আনন্দের মেজাজও স্পষ্ট। ‘হিট ট্রায়ো’-র ‘মাচ নিডেড ব্রেক’-এর প্রেমের মুহূর্তগুলির সঙ্গে পরিচয় ঘটল নেটাগরিকের। মিথিলার পোস্টটি শেয়ার করলেন সৃজিতও।

মিথিলা-কন্যা আয়রা খান ও সৃজিতের রসায়ন যে বেশ জমে উঠেছে তার নিদর্শন আগেই পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তা ছাড়াও আয়রার বাবা অর্থাৎ মিথিলার প্রাক্তন স্বামী, বাংলাদেশের বিখ্যাত গায়ক ও অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে জানিয়েছিল যে সৃজিতের সঙ্গে তাঁর মেয়ের সুসম্পর্কে বড্ড খুশি তিনি। এর আগেও তিনি পরিচালক হিসেবে সৃজিতকে বেশ পছন্দ করতেন। আর এখন তাঁর মেয়ের কারণে ব্যক্তি সৃজিতকে চিনেছেন। উৎফুল্ল তাহসান জানিয়েছিলেন তাঁর সেই অভিব্যক্তির কথা। সূত্র: আনন্দবাজার

এসি


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: