রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন

জন্মদিনে অভিনেত্রী প্রিয়াঙ্কার যত অজানা কথা

নিউজ ডেস্ক :: সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী ও টিভি উপস্থাপক প্রিয়াংকা জামান। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন তিনি। আজ ১৪ জানুয়ারী লাস্যময়ী এই অভিনেত্রীর শুভ জন্মদিন।

রাজধানীর পুরান ঢাকার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে আজকের এই দিনে জন্মগ্রহণ করেন প্রিয়াঙ্কা। জন্মদিন উপলক্ষ্যে পারিবারিকভাবে করা হয়েছে ঘরোয়া আয়োজন।

এবারের জন্মদিনের প্রতিক্রিয়ায় প্রিয়াঙ্কা জামান বলেন, এটা আমার দ্বিতীয় জীবন। আমি ছোট বেলায় যেরকম ছিলাম এই জন্মদিনে কিন্তু আমার সেইরকম, আমার এই জন্মদিন কিন্তু আমার সেরা জন্মদিন।

কারণ হিসেবে অভিনেত্রী বলেন, জন্ম থেকে এই ২০২১ সাল পর্যন্ত আমার জীবনে ঘটে যাওয়া সেরা ঘটনা হলো, আমি গতবছরে হাসপাতালে লাইফসাপোর্টে ছিলাম! এর থেকে সেরা ঘটনা তো আমার কাছে আর কিছু নাই। তবে যাইহোক আল্লাহ্ আমাকে আবার বাচাঁয় দিছে!

প্রিয়াঙ্কা আরও বলেন, অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন। সকলের প্রতি অনেক অনেক ভালোবাসা ও কৃতজ্ঞতা রইল। সৃষ্টিকর্তার প্রতি রইল লাখো কোটি কৃতজ্ঞতা। আমার বাবা-মায়ের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি, যাদের জন্য আমি আজকের এই প্রিয়াঙ্কা। আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কর্মের মাধ্যমে জন্মকে সার্থক করে তুলতে পারি।

ছোটবেলা থেকেই প্রিয়াঙ্কা জামানের ইচ্ছে ছিল শোবিজ অঙ্গণে কাজ করবেন। তাই বাফাতে নাচ শেখাও শুরু করেন তিনি। শুধু নাচের মধ্যেই সীমাবদ্ধ থাকেননি। মিডিয়ার সব স্তরে জায়গা করে নিতে চান প্রিয়াঙ্কা। ধীরে ধীরে সেই আশা পূরণও হয়েছে তার।

বিজ্ঞাপন দিয়ে শুরু হয় এই যাত্রা। প্রথমে মার্কুইজ পানির পাম্প, তারপর ফেমাস টিভি, প্রাণ আরএফএল গ্লাস ও মাদুলি জুয়েলার্স-এর বিজ্ঞাপন প্রচারের পর প্রচুর দর্শক সাড়া পান প্রিয়াঙ্কা। নান্দনিক অভিনয় দিয়ে অল্প সময়েই পেয়েছেন সুখ্যাতি। এছাড়াও গ্রামীণফোনের বিলবোর্ড, আড়ংয়ের বিলবোর্ড ও ভেজলিন লোশনের বিলবোর্ডের মডেল হয়েছেন একাধিকবার। বাকি ছিল নাটক ও সিনেমা।

এই দুই জগতেও পা রেখেছেন প্রিয়াংকা জামান। ধারাবাহিক নাটক আজিজ মার্কেটে অভিনয় করে বেশ সাড়া ফেলে দেন। বর্তমানে তিনি নাটকের কাজ নিয়েই বেশী ব্যস্ত সময় পার করছেন।

এ বিষয়ে প্রিয়াংকা জানান, সবাই দেখছে যে- আমি লকডাউনের পর থেকে নিয়মিত নাটকে কাজ করছি। নিয়মিত অভিনয় করছি। আর অলরেডি আমি চারটা সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। তার মধ্যে দুইটার অলরেডি শুটিং চলছে। আর বাকি দুইটার শুটিং শুরু হয়নি। ইচ্ছা আছে নিজেকে আমি আরও ব্যস্ত করবো অভিনয়ের মাধ্যমে।

সম্প্রতি দুবাই ভ্রমণে গিয়েছিলেন এই মডেল। কারণ হিসেবে তিনি জানান, আমার গত একবছর ধরে বাইরে যাওয়া হয়না। সবাই জানে আমি ট্রাভেল লাভার্স, আমি ট্রাভেল করতে খুব ভালোবাসি। সুতরাং চিন্তা করলাম যে, ২০২০ সালকে একটু বিদায় দিয়ে ২০২১ সালকে বরণ করে নিব এবং ভালো ভালো কাজের প্লানিং আছে দুবাইতে। আর আমার আম্মুর জন্য বেসিক্যালি কিছু মেডিসিন আনতে গিয়েছিলাাম। এইতো সব মিলিয়ে দুবাইতে এজন্য যাওয়া।

তরুণ এই অভিনেত্রী শীঘ্রই বিয়ের আয়োজন করছেন- এমন খবরও যায়। এই প্রসঙ্গ আসতেই মুচকি হাসি দিয়ে প্রিয়াঙ্কা বলেন, যদিও আমার প্লানিং ছিল- এ বছরের শেষের দিকে। কিন্তু এটা এখন মাথা থেকে ঝেড়ে ফেলেছি। কারণ, আমি কাজ নিয়ে খুবই ব্যস্ত আর আমার মাও খুব অসুস্থ। যার জন্য আমি এখনও সঠিকভাবে বলতে পারছিনা বিয়েটা আমি কবে করবো। আমার ভাগ্যে যখন হবে তখন সবাই দেখতে পারবে। আমি চাচ্ছি আমার ব্যক্তিগত ব্যাপারটা এড়িয়ে যেতে।

প্রিয়াঙ্কা তার কাজের স্বীকৃতি হিসেবে ইতোমধ্যেই অর্জন করেছেন বাংলার সঙ্গীত পারফরমেন্স অ্যাওয়ার্ড এবং নাচের জন্য পান সাঁকো ও আনন্দ বিনোদন অ্যাওয়ার্ড। বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান ছায়াছন্দ উপস্থাপনার মাধ্যমে মিডিয়া জগতে পা রাখেন সম্ভাবনাময়ী এ মডেল।

সম্ভাবনাময়ী এই মডেল অভিনেত্রী বলেন, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আরো ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি।

এনএস/

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি