শনিবার, ১৫ Jun ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

ম্যাজিক বাউলিয়ানার বিজয়ীদের সঙ্গে চঞ্চল-তারিনসহ ৫ তারকা

নিউজ ডেস্ক :: দেশের সবচেয়ে বড় ফোক রিয়ালিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’। বেশ ঘটা করেই শুরু হয়েছিলো এর তৃতীয় আসর ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’। মাছরাঙা টেলিভিশনের আয়োজনে গেল ২৬ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত এই প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করেছিলেন সারাদেশের ৪২ হাজারেরও বেশি প্রতিযোগী।

সেখান থেকে সারাদেশে দীর্ঘ অডিশন ও সিলেকশনের মাধ্যমে মূল রাউন্ডে এসেছিলেন সেরা ২৬ জন। বিচারকদের বিচারে একে একে পাওয়া যায় সেরা ৫ প্রতিযোগী। তারা হলেন লালমনিরহাটের সিরাজাম মুনিরা পাখি, কুষ্টিয়ার ইতি ইব্রাহিম, রাজবাড়ীর সোহেল ভেড়ো, টাঙ্গাইলের পলাশ চন্দ্র শীল এবং চট্টগ্রামের নয়ন শীল।

তবে চ্যাম্পিয়ন বাছাই-এর প্রাক্কালে সারাবিশ্বে শুরু হয় কোভিড-১৯ এর প্রকোপ।

এমন পরিস্থিতিতে কর্তৃপক্ষের বিচক্ষণ বিবেচনায় বন্ধ থাকে গ্রান্ড ফিনালে। বিগত ২২ অক্টোবর মাছরাঙা টেলিভিশনে এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ম্যাজিক বাউলিয়ানা ২০১৯ এর বিজয়ী হিসেবে ঘোষণা করা সেরা পাঁচের সবাইকে। প্রত্যেকের হাতে তুলে দেওয়া হয় আড়াই লক্ষ টাকার প্রাইজমানি এবং পাঁচজনের আলাদা আলাদা মিউজিক ভিডিও নির্মাণ করে টিভি ও ইউটিউবে সম্প্রচার করার ঘোষণা দেওয়া হয়।

অবশেষে সেই গানগুলো প্রচার হচ্ছে মাছরাঙা টেলিভিশনে। যেখানে বিজয়ীদের সঙ্গে গান গেয়েছেন ও মডেল হয়েছেন দেশবরেণ্য কয়েকজন তারকা।

তারমধ্যে বিজয়ী ইতি ইব্রাহিমের সাথে গান গেয়েছেন এবং অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। সিরাজাম মুনিরা পাখির সাথে আছেন ফজলুর রহমান বাবু, সোহেল ভেড়োর সাথে তারিন, পলাশ চন্দ্র শীলের সাথে মেহের আফরোজ শাওন, নয়ন শীলের সাথে কুসুম শিকদারের মত জনপ্রিয় তারকারা কণ্ঠ দিয়েছেন ও অভিনয় করেছেন।

১৮ জানুয়ারি থেকে প্রতি সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে মিউজিক ভিডিও সম্প্রচার শুরু হয়েছে মাছরাঙা টেলিভিশন, ইউটিউব চ্যানেলে (মাছরাঙা টেলিভিশন এবং ম্যাজিক বাউলিয়ানার) এবং ম্যাজিক বাউলিয়ানার ফেসবুক পেইজে।

বাংলার বাউল গান দিয়ে সারাবিশ্ব মাতাতে সান ফাউন্ডেশনের এই উদ্যোগে পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড। এর ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড।

এলএ/এমকেএইচ


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: