শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

হাওরের বাঁধ মেরামতে কোনো অনিয়ম সহ্য করা হবে না – এড. শামসুল ইসলাম

সিলেট অফিস :: সিলেট জেলার অতিরিক্ত পিপি এডভোকেট শামসুল ইসলাম বলেছেন, এবার হাওর এলাকার বোরো ফসল রক্ষা করার জন্য হাওর রক্ষা বাঁধ নির্মাণ ও মেরামত কাজে কোনো ধরনের অনিয়ম সহ্য করা হবে না। হাওর এলাকার কৃষকের ফসল রক্ষায় যা-যা করা দরকার সরকারের পক্ষ থেকে সবই করা হচ্ছে।

সুনামগঞ্জের দিরাই উপজেলার তুফানখালি সহ বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ পরিদর্শন তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এবারও হাওরের ফসল রক্ষা বাঁধ মেরামতের বিষয়টিকে সরকার চ্যালেঞ্জ হিসেবে নিয়েছে। শুধু সরকারি কর্মকর্তা নয় এলাকার কৃষকসহ সকল শ্রেণি-পেশার লোকজনদেরকেও ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

এসময় সাথে ছিলেন, জগন্নাথপুর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান, মনুরঞ্জন তালুকদার, সুরঞ্জিত বর্মণ, সাংবাদিক কাউসার চৌধুরী, সামসুল ইসলাম খেজুর, রফিকুল ইসলাম সরদার, খালেদ মিয়া প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: