সোমবার, ২০ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

এটা ল্যাব উদ্বোধন নাকি শোঅফ !!! : মাহবুবুর রহমান বাবু

নোয়াখালী জেলায় মোট ১৬ করোনা রোগীর মধ্যে বেগমগঞ্জেই ৮ জন। অথচ আজ ৪ মে ‘২০ সোমবার আবদুল মালেক মেডিকেল কলেজে করোনা ল্যাব উদ্বোধনের সময় তার বিন্দুমাত্র সতর্কতার কোন লক্ষণ দেখা যায়নি।

কোন প্রকার শারীরিক দূরত্ব বজায় রাখাতো দূরের কথা, একজন আরেক জনের ঘা ঘেঁষে যেভাবে ফিতা কেটেছেন মনে হয়েছে ক্যামেরায় ছবি দেখানোর প্রতিযোগিতা চলছে।

সেখানে উপস্থিত স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ ছাড়াও মেডিকেল কলেজের অধ্যক্ষ ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশির ভাগই ছিল চিকিৎসা পেশার সাথে যুক্ত।

যারা অন্যদের সচেতন করে, তাদেরই এ অবস্থা !!

প্রশ্ন হলো জেলার করোনা হটস্পট নামে খ্যাত এই উপজেলায় এধরনের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা আদৌ ছিলো কিনা ? বাংলাদেশের কোথাও কি এই সময়ে এধরনের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ?

নাকি মূল উদ্দেশ্য ছিল শোঅফ !!!

ফেসবুক থেকে নেয়া…..


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: