শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২৬ পূর্বাহ্ন

শিরোনাম
গাজীপুর প্রেসক্লাবে মাসুদুল হক সভাপতি, মাহতাব সাধারণ সম্পাদক নির্বাচিত রেল লাইনে পাথর নেই, মারাত্নক ঝুকি নিয়ে চলাচল করছে ট্রেন ২০০৫ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিহ্মোভ সমাবেশ অনুষ্ঠিত হয় দেশে পরিবেশ বান্ধব কৃষি ও শিল্প প্রতিষ্ঠান স্থাপনের আহবান বোপমা সভাপতির হাতীবান্ধায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ মামলার মূল আসামী শাহিন গ্রেফতার সিরিজ বোমা হামলার প্রতিবাদে বরিশালে আ.লীগের বিক্ষোভ মিছিল খেলাপি বৃদ্ধির শীর্ষে ২০ ব্যাংক বিমানবন্দরে ভক্তদের উদ্দেশ্যে যা বললেন শাকিব খান বরিশাল শেবাচিমে অধ্যক্ষের কার্যালয় ঘেরাও করে শিক্ষার্থীদের বিক্ষোভ তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন: বাণিজ্যমন্ত্রী

এটা ল্যাব উদ্বোধন নাকি শোঅফ !!! : মাহবুবুর রহমান বাবু

নোয়াখালী জেলায় মোট ১৬ করোনা রোগীর মধ্যে বেগমগঞ্জেই ৮ জন। অথচ আজ ৪ মে ‘২০ সোমবার আবদুল মালেক মেডিকেল কলেজে করোনা ল্যাব উদ্বোধনের সময় তার বিন্দুমাত্র সতর্কতার কোন লক্ষণ দেখা যায়নি।

কোন প্রকার শারীরিক দূরত্ব বজায় রাখাতো দূরের কথা, একজন আরেক জনের ঘা ঘেঁষে যেভাবে ফিতা কেটেছেন মনে হয়েছে ক্যামেরায় ছবি দেখানোর প্রতিযোগিতা চলছে।

সেখানে উপস্থিত স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশীদ কিরণ ছাড়াও মেডিকেল কলেজের অধ্যক্ষ ও জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বেশির ভাগই ছিল চিকিৎসা পেশার সাথে যুক্ত।

যারা অন্যদের সচেতন করে, তাদেরই এ অবস্থা !!

প্রশ্ন হলো জেলার করোনা হটস্পট নামে খ্যাত এই উপজেলায় এধরনের অনুষ্ঠানের প্রয়োজনীয়তা আদৌ ছিলো কিনা ? বাংলাদেশের কোথাও কি এই সময়ে এধরনের উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে ?

নাকি মূল উদ্দেশ্য ছিল শোঅফ !!!

ফেসবুক থেকে নেয়া…..

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি