শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকান্ড: শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ

কাজী আসাদুজ্জামান খোকন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চুলার আগুন থেকে সুত্রপাত হয়ে ভয়াভহ অগ্নিকান্ডে ঘরবাড়ী সহ এক পরিবারের শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ। প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

জানাগেছে, উপজেলার দক্ষিন গড্ডিমারী এলাকার মৃত্যু জোবেদ আলীর স্ত্রী হাজরা বেগম রবিবার রাতে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। ঘুমন্তবস্থায় রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে পুরো বাড়ীতে আগুন ছড়িয়ে পড়ে এতে ২টি টিনের ঘর এবং ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরের ভিতরে ঘুমিয়ে থাকা পরিবারের তিন সদস্য হাজেরা বেগম (৪৫) ও তার ২ শিশু সন্তান আল আমিন (১৫) ও হিমেল (১০) ঘরের ভিতর আটকা পড়ায় অগ্নিদগ্ধ হয়ে
গুরুতর আহত হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিভানোর পর আহতদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে হাজরা ও হিমেল এর অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সুত্রে জানাগেছে।

অগ্নিকান্ডের বিষয়ে ফায়ার সার্ভিস জানান, চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে ঘরবাড়ী ও যাবতীয় মালামাল সহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি এবং শিশুসহ ৩ জন গুরুতর অগ্নিদগ্ধ হয়েছে। খবর পেয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে দেখতে যান সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু,এসময় ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে ক্ষতি পুরনের আশ্বাস দিয়ে নিজ খরচে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: