মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

হাতীবান্ধায় ভয়াবহ অগ্নিকান্ড: শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ

কাজী আসাদুজ্জামান খোকন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি :: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় চুলার আগুন থেকে সুত্রপাত হয়ে ভয়াভহ অগ্নিকান্ডে ঘরবাড়ী সহ এক পরিবারের শিশুসহ ৩ জন অগ্নিদগ্ধ। প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

জানাগেছে, উপজেলার দক্ষিন গড্ডিমারী এলাকার মৃত্যু জোবেদ আলীর স্ত্রী হাজরা বেগম রবিবার রাতে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়ে। ঘুমন্তবস্থায় রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে পুরো বাড়ীতে আগুন ছড়িয়ে পড়ে এতে ২টি টিনের ঘর এবং ঘরে থাকা যাবতীয় মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরের ভিতরে ঘুমিয়ে থাকা পরিবারের তিন সদস্য হাজেরা বেগম (৪৫) ও তার ২ শিশু সন্তান আল আমিন (১৫) ও হিমেল (১০) ঘরের ভিতর আটকা পড়ায় অগ্নিদগ্ধ হয়ে
গুরুতর আহত হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিভানোর পর আহতদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে হাজরা ও হিমেল এর অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সুত্রে জানাগেছে।

অগ্নিকান্ডের বিষয়ে ফায়ার সার্ভিস জানান, চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে ঘরবাড়ী ও যাবতীয় মালামাল সহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি এবং শিশুসহ ৩ জন গুরুতর অগ্নিদগ্ধ হয়েছে। খবর পেয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে দেখতে যান সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু,এসময় ক্ষতিগ্রস্থ পরিবারকে সরকারীভাবে ক্ষতি পুরনের আশ্বাস দিয়ে নিজ খরচে আহতদের চিকিৎসার ব্যবস্থা করেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: