রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

শিরোনাম
শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন নোয়াখালীতে দুর্বৃত্তরা ঘর আগুনে পুড়ে দিয়েছে, ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি সুবর্ণচরে মানব কল্যাণ সংস্থার উদ্যোগে হতদরিদ্র ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ  ঢাকা আরিচা মহাসড়কের মসুরিয়ায় নামে এক অজ্ঞাত ব্যাক্তি সড়ক দুর্ঘটনায় নিহত চাটখিলে ইউপি চেয়ারম্যান ও মেম্বারদের মাঝে ঈদ উপহার বিতরণ সংবাদপত্রে ছুটি ৯-১৪ এপ্রিল : নোয়াব বিকেলে প্রো-ভিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন, রাতেই স্থগিত

ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে ২ কোম্পানি

নিউজ ডেস্ক :: পুঁজিবাজারের তালিকাভুক্ত এক্সপ্রেস ইন্স্যুরেন্স ও ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড ক্রেডিট রেটিং সম্পন্ন করেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আলফা ক্রেডিট রেটিং লিমিটেড (আলফারেটিং) অনুযায়ী এক্সপ্রেস ইন্স্যুরেন্সের দীর্ঘমেয়াদী রেটিং হয়েছে ‘এএ’। আর স্বল্পমেয়াদী রেটিং হয়েছে ‘এসটি-২’। কোম্পানির ৩১ ডিসেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২ মার্চ, ২০২১ পর্যন্ত অন্যান্য প্রাসঙ্গিক তথ্যের ওপর ভিত্তি করে এই রেটিং নির্ণয় করেছে ।

ক্রেডিট রেটিং ইনফরমেশন অ্যান্ড সার্ভিস লিমিটেড (সিআরআইএসএল) রেটিং অনুযায়ী ইউনাইটেড ইন্স্যুরেন্সের রেটিং হয়েছে ‘এএ+’। ৩০ ডিসেম্বর ২০১৯ সমাপ্ত নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন ও ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার ভিত্তিতে এই রেটিং করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: