বুধবার, ২৯ Jun ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

ঠাকুরগাঁওয়ে ছাগলে ভুট্টাক্ষেত খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ আটক ২

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার টেংরিয়া গ্রামে ছাগলে ভূট্টাক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে আব্দুল গফফার (৪২) নামে একজন ভ্যানচালক খুন হয়েছে। এ ব্যাপারে গতকাল ১৪ মে (বৃহস্পতিবার) বিকেলে সেলিম ও সলে বেগম নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে জুয়েল রানা এ বিষয়ে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে উক্ত অভিযোগের প্রেক্ষিতে হরিপুর থানায় গত ১৩ মে (বুধবার) একটি হত্যা মামলা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ১১ মে (সোমবার) সকাল ১১ টার সময় প্রতিবেশী ভ্যানচালক বাবুল হোসেনের ছাগল আব্দুল গফফারের ভূট্টাক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও মারপিট হয়। মারপিটের এক পর্যায়ে আব্দুল গফফার মাটিতে পরে যায়। গুরুতর আহত আব্দুল গফফারকে পরিবারের লোকজন উদ্ধার করে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল দিনাজপুরে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গফফার মারা যায়।

এ বিষয়ে হরিপুর থানা অফিসার ইনর্চাজ আমিরুজ্জামান জানান, হরিপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে এবং দুই আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রধান আসামিসহ বাকি আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি