সোমবার, ২০ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন শিবালয় থানা অফিসার ইনচার্জ রউফ সরকার শহীদ আহ্সান উল্লাহ মাস্টারের শাহাদাৎ বার্ষিকী পালন বাবুর শপথ – মোবারক হোসেন দেলোয়ার চৌদ্দগ্রামে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে নিহত-৫, আহত-১৫ বিদেশি ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌদ্দগ্রামে জায়গা জমি সংক্রান্ত বিরোধে ছুড়িআঘাতে যুবক নিহত, গ্রেফতার-২ নোয়াখালী সুবর্ণচরে গাভীর সিজারিয়ান অপারেশন নোয়াখালী সদরে হজ্ব প্রশিক্ষণ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা বাঘা উপজেলা চেয়ারম্যান পদে ৩ প্রার্থীসহ ৯জনের মনোনয়নপত্র দাখিল

ঠাকুরগাঁওয়ে ছাগলে ভুট্টাক্ষেত খাওয়া নিয়ে সংঘর্ষে নিহত ১ আটক ২

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার টেংরিয়া গ্রামে ছাগলে ভূট্টাক্ষেত নষ্ট করাকে কেন্দ্র করে আব্দুল গফফার (৪২) নামে একজন ভ্যানচালক খুন হয়েছে। এ ব্যাপারে গতকাল ১৪ মে (বৃহস্পতিবার) বিকেলে সেলিম ও সলে বেগম নামের দুইজনকে আটক করেছে পুলিশ।

নিহতের ছেলে জুয়েল রানা এ বিষয়ে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে উক্ত অভিযোগের প্রেক্ষিতে হরিপুর থানায় গত ১৩ মে (বুধবার) একটি হত্যা মামলা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ১১ মে (সোমবার) সকাল ১১ টার সময় প্রতিবেশী ভ্যানচালক বাবুল হোসেনের ছাগল আব্দুল গফফারের ভূট্টাক্ষেত খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে ঝগড়া ও মারপিট হয়। মারপিটের এক পর্যায়ে আব্দুল গফফার মাটিতে পরে যায়। গুরুতর আহত আব্দুল গফফারকে পরিবারের লোকজন উদ্ধার করে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতাল দিনাজপুরে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গফফার মারা যায়।

এ বিষয়ে হরিপুর থানা অফিসার ইনর্চাজ আমিরুজ্জামান জানান, হরিপুর থানায় একটি হত্যা মামলা হয়েছে এবং দুই আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রধান আসামিসহ বাকি আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: