শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

শিরোনাম
মানিকগঞ্জের দৌলতপুরে বঙ্গবন্ধু বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত শিক্ষার্থী নির্যাতন প্রতিরোধে মাদরাসা প্রধানদের সাথে পুলিশের মতবিনিময় সভা মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার বেনজিরের আরও সম্পত্তি ক্রোকের নির্দেশ মডেল মির্জা মাহির প্রথম মিউজিক ভিডিও “কিশোরী রোদ” জাতীয়তাবাদী ছাত্রদল এর সাংগঠনিক সম্পাদক আমান ডেঙ্গু জ্বর আক্রান্ত শিবালয়ে ভূমি সেবা সপ্তাহ শুরু উপলক্ষ্যে আলোচনা সভা রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ২৫ চৌদ্দগ্রামে ভূমি সেবা সপ্তাহ’র ২০২৪ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় সম্মেলন কবে, জানালেন ওবায়দুল কাদের

লালমনিরহাটে নতুন করে ৬ জন করোনা রোগী শনাক্ত

 কাজী শাহ্ আলম, লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের আদিতমারী ও হাতীবান্ধা উপজেলায় নতুন করে ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। রোগীদের মধ্যে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, সিএইচসিপি, অফিস সহকারী ও একজন স্বেচ্ছাসেবী ল্যাব টেকনিশিয়ান রয়েছেন। এদিকে হাতীবান্ধা উপজেলায় কুমিল্লা ফেরত এক যুবকের করোনা পজেটিভ আসে।

শনিবার (১৬ মে) সকাল সাড়ে ১০ টায় লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এতথ্যের সত্যাতা নিশ্চিত করেছেন।

এছাড়া উপজেলা সদরের বিন্নাগাড়ী এলাকার একজন করোনা পজিটিভ রোগীর স্পর্শে আসা নতুন করে এক যুবকও আছেন এই তালিকায়। তার বাড়ীও একই এলাকায়। আর কমিউনিটি হেলথ প্রোভাইডার (সিএইচসিপি) সাপ্টিবাড়ি ইউনিয়নের দেবিরপাঠ কমিউনিটি ক্লিনিকে কর্মরত আছেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের সূত্র জানায়, ইতিপূর্বে আদিতমারী হাসপাতালের দু’জন স্টাফের শরীরে করোনাভাইরাস শনাক্তের পর হাসপাতালের আরো কয়েকজনের শরীর থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য গত ৮ মে রংপুরে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেই রিপোর্ট আজ শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতাল কর্তৃপক্ষ হাতে পেয়েছে। এ নিয়ে শুধু আদিতমারী উপজেলাতেই ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে হাতীবান্ধা উপজেলার সিংঙ্গীমার ইউনিয়নের দক্ষিণ গড্ডিমার গ্রামের কুমিল্লার ইট ভাটা থেকে ফেরত স্ত্রী সম্পা আক্তারের পর তার স্বামী সবুজ মিয়া করোনা পজেটিভ আসে। এ ঘটনায় উপজেলার দক্ষিণ গড্ডিমার গ্রামের ৫ নং ওযার্ডে ২১টি বাড়ি লকডাউন করেন উপজেলা প্রসাশন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর আরেফিন প্রধান ও হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাঈম হাসান নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: