শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

মোংলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তরুনীকে অপহরনের চেষ্টা

 মোংলা থেকে মোঃ নূর আলম : বাগেরহাটের মোংলা উপজেলার মাকড়ঢোন এলাকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় প্রতিবেশী বখাটে যুবকের বিরুদ্ধে এক তরুনীকে অপহরণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ বিষয়ে মোংলা থানায় ৫ জন জ্ঞাত ও ২/৩ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে অভিযোগ দায়ের করেছেন তরুনীর পরিবার।

অভিযুক্তরা হলেন একই এলকার নুরুল আমিন ইজারাদারের তিন ছেলে টিটু ইজারাদার(২৫) রিকু ইজারাদার (৩৫) টুকু ইজারাদার (২৭) ফজর ইজারাদারের দুই ছেলে সাকিব ইজারাদার (২৫) ও রাকিব ইজাদারদার (১৮) সহ অজ্ঞাত নামা আরো ২/৩ জন।

ভূক্তভোগী তরুনীর মামা মিজান শেখ জানান পার্শ্ববর্তী টিটু দীর্ঘদিন তার ভাগ্নিকে বিরক্ত করতো। ঘটনা জানার পর প্রতিবাদ করলে গত ১৫ মে শুক্রবার সন্ধ্যায় বখাটে যুবক টিটু ইজারদার গং তার ভাগ্নির বাড়িতে হামলা চালায় এবং ভাগ্নিকে তুলে নিয়ে যাবার চেষ্টা করে। এসময় তরুনীর নানী আসলে তাকেও মেরে জখম করে দুর্বত্তরা।

এ সময় অন্য প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে। খবর পেয়ে মিজান ও তার ছেলে মুন্না এবং ভাগ্নে সোহেল আসলে তাদেরও মেরে আহত করে দুর্বত্তরা এবং সেই সাথে প্রান নাশের হুমকিও দেয়। আহত তরুনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এসময় ভুক্তভোগী তরুনী সাংবাদিকদের জানায়, দীর্ঘদিন ধরে মোংলা ইপিজেড থেকে কাজ করে ফেরার সময় বখাটে যুবক টিটু তার সহচর রাকিব ইজারাদার কুপ্রস্তাব দিতো কিন্তু তাতে সে কোন সাড়া দেয়নি। বিষয়টি তার মামাকে জানালে মামা ভখাটে টিটুকে সতর্ক করে। এই অপরাধে গত সন্ধায় টিটু বাড়ীতে এসে তার হাত ধরে টেনে হিচড়ে নিয়ে যেতে থাকে। এসময় ঘরে থাকা ৬০ বছরের বৃদ্ধা নানী তাকে উদ্ধারে এগিয়ে আসলে বৃদ্ধাকেও মারধর করে।

পরে এলাকাবাসী ছুটে আসলে টিটুর আত্মীয়-স্বজনরা টিটুর পক্ষ নিয়ে আমার মামা ও প্রতিবেশীদের উপর হামলা চালায়। এ বিষয়ে আসামী টিটুর সাথে যোগাযোগ করেও তার কোন বক্তব্য প্ওায়া যায়নি। অন্যদিকে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় অপহরণ চেষ্টার ঘটনাকে আড়াল করতে প্রভাবশালী একটি মহল জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারীর ঘটনা হয়েছে বলে প্রচার চালাচ্ছে।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা মোংলা থানার এস আই ইমলাপ সরদার বলেন, তরুনীর মামার লিখিত অভিযোগ পেয়েছি। জমিজমা এবং মেয়েলি সংক্রান্ত ঘটনা। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: