শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ পূর্বাহ্ন

ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে আরও ১৭ মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি :: ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৯ জন করোনা শনাক্ত হয়ে এবং ৮ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। সোমবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ৯ জনের মধ্যে ৭ জন ময়মনসিংহের বাসিন্দা। বাকি দু’জনের বাড়ি নেত্রকোনায়। উপসর্গ নিয়ে মারা যাওয়া ৮ জনের মধ্যে চারজনের বাড়ি ময়মনসিংহে। বাকি চারজনের বাড়ি নেত্রকোনা, সিরাজগঞ্জ, শেরপুর ও গাজীপুর জেলায়।

এর আগে শনিবার সকাল ৮টা থেকে রোববার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ১২ জনের মৃত্যু হয়। এদের মধ্যে ৭ জন করোনা শনাক্ত হয়ে এবং ৫ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে বর্তমানে রোগী ভর্তি আছেন ৪২০ জন। এদের মধ্যে ২২ জন আইসিইউতে আছেন। গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছেন ৪০ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭৬ জন।

এদিকে ময়মনসিংহের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম জানিয়েছেন, জেলায় নতুন করে ১ হাজার ৩০৫ জনের নমুনা পরীক্ষা করে ২০৮ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় সংক্রমণের হার ১৫ দশমিক ৯৩ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি