শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
চৌদ্দগ্রামে বৃষ্টির প্রার্থনায় ইসতিসকার নামাজ, প্রখর রোদে মুসল্লিদের কান্না হাতিয়ায় সৈকতে দেখা মিলল ‘ইয়েলো বেলিড সি স্নেক’ ফসলি জমি কেটে মাটির ব্যবসা: ভ্রাম্যমাণ আদালতে দুই লাখ টাকা জরিমানা মাটি ব্যবসায়ীর লাখ টাকা জরিমানা রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদে কুমিল্লার মফিজুর রহমান বাবলু সিনেমা হলে দেখা যাবে আর্জেন্টিনা বিশ্বকাপ জয়ের গল্প দেশে পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ জলবায়ু পরিবর্তনে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত এশিয়া : ডাব্লিউএমও নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ মিছিল জাতি হিসেবে আমাদের সকল প্রাপ্তির দ্বার উন্মোচন করে গেছে মুজিবনগর সরকার-ধর্মমন্ত্রী

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাহ আলী ফারহাদের বাবা আর নেই

নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাহ আলী ফারহাদের বাবা অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ফরহাদ হোসেন মাক্কি (৭৬) আর নেই। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

মঙ্গলবার (১০ আগস্ট) বিকেলে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।মৃত্যুকালে তিনি পরিবার-পরিজন,আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ফরহাদ রহমান মাক্কির মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার খ্যাতিমান এই ব্যক্তি অবসরকালীন সময়ে উপজেলা আওয়ামী লীগের সক্রিয় নেতা হিসেবে দলীয় দায়িত্ব পালনের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। তাঁর মৃত্যুতে সরাইলে শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, ফরহাদ রহমান মাক্কি মৃত্যুর আগে ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। বুধবার সকালে মরদেহ ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন। কেআই//


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: