শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচনে  প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন করতে হবে- সুবর্ণচর উপজেলা আ.লীগ হাতিয়ার উন্নয়নে সরকারের স্মার্ট বাংলাদেশ কর্মসূচিকে কাজে লাগানো হবে – মোহাম্মদ আলী এমপি সুপ্রিম কোর্টের নির্দেশে ৩৯ বছর পর জমি ফিরে পেলেন যদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার শিবালয়ে ১৫তম  মাই টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  ক্রীড়াবিদরা দেশের জন্য সম্মান বয়ে আনছে- ধর্মমন্ত্রী উজিরপুরে সৎসঙ্গ ফাউন্ডেশনের সেমিনার অনুষ্ঠিত শিবালয়ে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠিবাড়ি খেলা অনুষ্ঠিত লঞ্চের দড়ি ছিঁড়ে ৫ জনের মৃত্যু : আসামিদের তিন দিনের রিমান্ড ঈদের দিনে সদরঘাটে দুর্ঘটনায় ঝরল ৫ প্রাণ সৌদির সাথে মিল রেখে নোয়াখালীর ৪ গ্রামে ঈদ উদযাপন

মোংলায় মিঠাখালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভা

মোংলা থেকে মোঃ নূর আলম : মোংলা উপজেলার ৪নং মিঠাখালী ইউনিয়ন পরিষদের ২০২০-২১ অর্থবছরের উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভা ৩০ মে শনিবার সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভায় সভাপতিত্ব করেন মিঠাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদার।

সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন। উন্মুক্ত বাজেট ও পরিকল্পনা সভায় মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদার ২০২০-২১ অর্থবছরের জন্য ৩ কোটি ৯৬ লাখ ১৯ হাজার ৪৬৫ টাকার উদ্বৃত্ত বাজেট ঘোষণা করেন। বাজেটে রাজস্ব আয় ৩৬ লাখ ১৩ হাজার ২৫২ টাকা এবং উন্নয়ন আয় ৩ কোটি ৬০ লাখ ৬ হাজার ২১৩ টাকা প্রস্তাব করা হয়। ২০২০-২১ অর্থবছরের জন্য মোট ৩ কোটি ৯৬ লাখ ১৯ হাজার ৪৬৫ টাকার বাজেট ঘোষনা করা হয় । এতে রাজস্ব ব্যয় এবং উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৯৫ লাখ ৮ হাজার ৯৬৫ টাকা। বাজেটে মোট উদ্বৃত্ত থাকছে ১ লাখ ১০ হাজার ৫০০ টাকা। মিঠাখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন জানান স্বাস্থ্য-শিক্ষা-সুপেয় পানি-জলবায়ু-দুর্যোগ ব্যবস্থাপনা এবং সামাজিক নিরাপত্তা বেষ্টনীমূলক কর্মসুচিকে অগ্রাধিকার দিয়ে ২০২০-২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে।

বাজেট অধিবেশনে ছাত্র-কৃষক-শ্রমিক-স্বাস্থ্যকর্মী-ইমাম-মুক্তিযোদ্ধা-শিক্ষক-সাংবাদিক-সাহিত্যিক-শিল্পী-নারী-উন্নয়ন কর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের মুক্ত আলোচনায় অংশগ্রহণ মধ্য দিয়ে সর্বসম্মতিক্রমে ২০২০-২১ অর্থ্ছরের মিঠাখালী ইউনিয়ন পরিষদের বাজেট অনুমোদিত হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগিতায়: