রবিবার, ১৬ মে ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

নরসিংদীতে মাস্ক পরিধান নিশ্চিত করতে জেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা

মোঃরাসেল মিয়া,নরসিংদী প্রতিনিধি : নরসিংদীতে করোনাভাইরাস প্রতিরোধে জনগণকে আবশ্যিকভাবে মাস্ক পরিধান নিশ্চিত করতে জেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আজ মঙ্গলবার (৯ জুন) সকালে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান,কাঁচা বাজার,রাস্তা ঘাট ও গণপরিবহনে চলাচলের সময় যাতে জনসাধারণ আবশ্যিকভাবে মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে চলে সে বিষয়ে নরসিংদী জেলা সদরের ভেলানগর বাজার ও জেলখানার মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণ যাতে সরকারি নির্দেশনা অনুযায়ী আবশ্যিকভাবে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলে সেজন্য মাইকিং করে সচেতনতা কার্যক্রম পরিচালনা করা হয়।

এছাড়া যথাযথভাবে সরকারি নির্দেশনার আলোকে গণপরিবহন পরিচালিত হচ্ছে কিনা তা মনিটরিং করা হয়। এসময় একাধিক মামলায় অর্থদন্ড প্রদান করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহরুখ খান ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.বি.এম. সারোয়ার রাব্বী।

মোবাইল কোর্ট পরিচালনাকালে জেলা পুলিশ ও জেলা আনসার সার্বিক সহযোগিতা প্রদান করে। জনস্বার্থে করোনাভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসনের এ ধরণের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত আছে ও থাকবে।

নিউজটি শেয়ার করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত © ২০২০ বাঙলার জাগরণ
কারিগরি সহযোগীতায় :বাংলা থিমস| ক্রিয়েটিভ জোন আইটি